BREAKING: বোলপুরে রোড শো করছেন অমিত শাহ, হাজির প্রচুর মানুষ

0

পশ্চিমবঙ্গ সফরের দ্বিতীয় দিনে অনুব্রতগড়ে রোড শো সারছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

বাসুদেব দাস বাউলের বাড়িতে মধ্যাহ্নভোজের পর বিকেল ৩ টে নাগাদ ডাকবাংলো মোড় থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রোড শো শুরু করেন। এই রোড শো যাবে বোলপুর চৌরাস্তা পর্যন্ত। মনে করা হচ্ছে ৪ টে নাগাদ এই রোড শো শেষ হবে।

একটি খোলা গাড়ির ছাদে দাঁড়িয়ে রোড শো করছেন অমিত শাহ। ডাকবাংলো মোড় থেকে বোলপুর চৌরাস্তা পর্যন্ত প্রায় এক কিলোমিটার যাত্রাপথ। এই রাস্তায় রোড শো চলাকালীন হাজির হয় প্রচুর লোক। তাতে একদিকে যেমন বিজেপি কর্মীরা ছিল অন্যদিকে সাধারণ মানুষেরাও ছাদের ওপর ভিড় জমান। প্রচুর মানুষ অমিত শাহকে একঝলক দেখতে এই রোড শো’তে হাজির হন।

শাহের রোড শো’তে একদিকে ঢাক-ঢোল নিয়ে হাজির ছিল কর্মী সমর্থকেরা। অন্যদিকে বাউল গান শোনা যায় রোড শো থেকে। অমিত শাহের গাড়িতে হাজির ছিলেন কৈলাশ বিজয়বর্গীয়। ছাদের ওপর থেকে ফুল ঝরানো হয় অমিত শাহের ওপরে।

তবে অনুব্রত মণ্ডল অবশ্য অমিত শাহের এই রোড শো’কে কটাক্ষ করতে ছাড়েননি। অনুব্রত মণ্ডল অভিযোগ করে বলেন, বাইরে থেকে লোক এনে ভিড় করা হয়েছে। তবে বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় আবার দাবি করেছেন, এই লোকেরা স্বতস্ফূর্ত ভাবে এই রোড শো’তে অংশ গ্রহণ করেছে।

রোড শো হয়ে গেলে এক বেসরকারি রিসর্টে যাবেন অমিত শাহ। সেখান থেকে বিকেল ৫টা ৪৫ মিনিটে দুর্গাপুরের অণ্ডাল বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবে শাহের কনভয়। রাত ৮টায় দিল্লি উড়ে যাবেন। তবে তাঁর আগে একবার প্রেস কনফারেন্সে অংশগ্রহণ করতে পারেন অমিত শাহ।

উল্লেখ্য, এই রোড শো-এর আগে সারাদিন বোলপুরে একের পর এক কর্মসূচী সারেন অমিত শাহ। এদিন শান্তিনিকেতনে পৌঁছে বিশ্বভারতী ঘুরে দেখেন অমিত শাহ। এরপর বোলপুরের পারুলডাঙা গ্রামে বাসুদেব দাস বাউলের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন তিনি। এরপর বিকেল ৩ টে নাগাদ রোড শো শুরু করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here