BREAKING: মিত্র ইনস্টিটিউশনে ভোট দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

0

আজ ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। গোটা দেশেরই নজর এই কেন্দ্রের উপর। ভবানীপুর ছাড়াও সামশেরগঞ্জ এবং জঙ্গিপুর বিধানসভা আসনে নির্বাচন আজ। তবে আজকে সবার নজরই ভবানীপুর উপনির্বাচনের দিকে। ওই কেন্দ্রে প্রার্থী হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে। নন্দীগ্রামে হেরে এটা তাঁর কাছে দ্বিতীয় পরীক্ষা। তৃণমূল সুপ্রিমোকে চ্যালেঞ্জ জানাচ্ছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। এই কেন্দ্রের উপনির্বাচনে লড়ছেন বাম প্রার্থী শ্রীজীব বিশ্বাস।

BREAKING: মিত্র ইনস্টিটিউশনে ভোট দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

Read More-ভবানীপুরের খালসা হাই স্কুলের ভোটকেন্দ্রে চরম উত্তেজনা, ভুয়ো ভোটার, রিগিংয়ের অভিযোগ

নিজের কেন্দ্র মিত্র ইন্সটিটিউশনে ভোট দিলেন মমতা বন্দ্যোপধ্যায়। একুশের বিধানসভা নির্বাচনে একজন ভোটার হিসেবে ভোট দিয়েছিলেন মমতা। তবে, এবার তিনি প্রার্থী হিসেবে ভোট দিলেন। দুপুর ৩.১২ নাগাদ তিনি বাড়ি থেকে বেরিয়ে ভোট কেন্দ্রে যান। ভোট কেন্দ্রে ছিলেন মাত্র চার মিনিট। রাস্তায় ছিল বেশ কিছু উত্‍সাহী সমর্থকদের ভিড়।

Read More-WB By-Election: ভবানীপুর-সহ তিন কেন্দ্রে শুরু ভোটগ্রহণ, বুথে বুথে পুলিশ-পর্যবেক্ষক

একুশের বিধানসভার আগে পা’য়ে চোট পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর পায়ে ছিল ব্যান্ডেজ ও হুইলচেয়ারে করেই সেরেছিলেন সমস্ত প্রচার। সেভাবেই দিয়েছিলেন ভোটও। তবে, এবার একেবারে নিজের পায়ে হেঁটে ভোট দিয়ে বেরোলেন তিনি। রাজ্যের পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমও সপরিবারে চেতলায় ভোট দেন আজ।

ধীরে ধীরে বাড়ছে ভোটের হার, দুপুর ৩টা পর্যন্ত ভোট পড়ল ৪৮.০৮ শতাংশ।দুপুর ৩টা পর্যন্ত সমশেরগঞ্জে ভোটের হার ৭২.৪৫ শতাংশ। দুপুর ৩টা পর্যন্ত জঙ্গিপুরে ভোটের হার ৬৮.১৭ শতাংশ।

Previous articleভবানীপুরের খালসা হাই স্কুলের ভোটকেন্দ্রে চরম উত্তেজনা, ভুয়ো ভোটার, রিগিংয়ের অভিযোগ
Next articleপুজোর আগেই শহর কলকাতায় বাড়তে চলেছে মেট্রোর সংখ্যা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here