Sunday, December 4, 2022
HomeকলকাতাCBI & ED সাতসকালে কলকাতা ও সোদপুরে সিবিআই-ইডির জোড়া হানা।

CBI & ED সাতসকালে কলকাতা ও সোদপুরে সিবিআই-ইডির জোড়া হানা।

Today Kolkata:- সোমবার সাতসকালে শহর ও শহরতলিতে যৌথ হানা শুরু করেছে সিবিআই ও ইডি (CBI & ED)। দক্ষিণ কলকাতার রানিকুঠীতে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়েছে সিবিআই-এর একটি দল। অন্যদিকে উত্তর ২৪ পরগনার সোদপুরের রাজেন্দ্রপল্লি এলাকায় সুব্রত মালাকার নামে এক ব্যক্তির বাড়িতে হানা দিয়েছেন ইডির আধিকারিকরা। তাঁর পরিচয় বা কী কারণে এই অভিযান, সে বিষয়ে এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানা যায়নি। ব্যাঙ্কের কর্মীদের নিয়ে সুব্রতের বাড়িতে অভিযান চালাচ্ছে তদন্তাকারী সংস্থা। প্রসঙ্গত, গত দু’ দিন ধরে রাজ্যের বিভিন্ন এলাকায় চিটফান্ড-কাণ্ডে তৎপরতার সঙ্গে অভিযান শুরু করেছে সিবিআই।

রবিবার বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীর হালিশহরের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। এমনকী, কলকাতার পাইকপাড়াতেও রয়েছে সুবোধের ফ্ল্যাট। সেখানেও চলে তল্লাশি অভিযান। লেকটাউনের কাছে দক্ষিণদাঁড়ি এবং বিটি রোডের ফ্ল্যাটেও রবিবার তল্লাশি চালিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। ছাড় পাননি সুবোধের ভাই তথা কাঁচরাপাড়া পুরসভার পুরপ্রধান কমল অধিকারী। তাঁর বাড়িতেও চলে তল্লাশি। এর আগে, চিটফান্ড মামলায় হালিশহরের পুরপ্রধান তথা তৃণমূল নেতা রাজু সাহানির বাড়িতে তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। প্রায় নগদ ৮০ লক্ষ টাকা উদ্ধার করা হয়। এরপরই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

CBI & ED সাতসকালে কলকাতা ও সোদপুরে সিবিআই-ইডির জোড়া হানা।

Hinnamonor strom ঘণ্টায় প্রায় ২৫৭ কিলোমিটার বেগ ধেয়ে আসছে হিন্নামনর, চরম সতর্কতা জারি।

Partha Mamata Banerjee : ১১ বছর বিধানসভায় মুখ্যমন্ত্রীর পাশে বসতেন পার্থ ! এখন ফাঁকাই রয়েছে আসনটি

CBI & Partha রং মিস্ত্রি থেকে দুবাইয়ে হোটেল মালিক! পার্থর ভাগ্নি জামাইয়ের বিপুল সম্পত্তিতেও নজর সিবিআইয়ের।

Weather Update Mousumu rekha দিঘার ওপর দিয়ে সক্রিয় মৌসুমী রেখা, তুমুল বৃষ্টির পূর্বাভাস।

MORE NEWS – বৃহৎ অর্থনীতির দৌড়ে মার্কিন যুক্তরাজ্যকে পিছিয়ে পঞ্চমে ভারত।

২০২১-এর শেষ ত্রৈমাসিকে কিস্তিমাত করল ভারত (Indian economy)। বিশ্বের বৃহত্তম অর্থনীতির দৌড়ে যুক্তরাজ্যকে পেছনে ফেলে ষষ্ঠস্থান থেকে পঞ্চম স্থানে উঠে আসল গঙ্গা নদীর দেশ ভারত। এর ফলে তালিকার ষষ্ঠ অবস্থানে নেমে গেছে ব্রিটিশরা। এ বিপর্যয় আগামীতে যুক্তরাজ্যের নতুন সরকার প্রধানকে আরো চাপের মধ্যে ফেলবে তা বলাই বাহুল্য।
আন্তর্জাতিক মুদ্রা তহবিলের (আইএমএফ) জিডিপি পরিসংখ্যান অনুযায়ী, ২০২১ সালের শেষ তিন মাসে যুক্তরাজ্যকে ছাড়িয়ে পঞ্চম বৃহত্তম অর্থনীতিতে পরিণত হয়েছে ভারত। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments