Friday, January 27, 2023
HomeখবরChief Minister ট্যাংরা মাছ দিয়ে খেলেন ভাত, গ্রামবাসীর সমস্যা শুনলেন মুখ্যমন্ত্রী।

Chief Minister ট্যাংরা মাছ দিয়ে খেলেন ভাত, গ্রামবাসীর সমস্যা শুনলেন মুখ্যমন্ত্রী।

Today Kolkata:- Chief Minister মাঝেমধ্যেই তিনি রাজ্যে সাধারণ মানুষের সঙ্গে মিলেমিশে তাঁদেরই একজন হয়ে ওঠেন। ফের এমন রূপ দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। গ্রামের মানুষের হাতের তৈরি রান্না খেতে খেতেই তাঁদের আপনার হয়ে ওঠেন। শুনলেন তাঁদের অভাব-অভিযোগের কথা। থালায় ভাত, ট্যাংরা মাছ, আলুর তরকারি আর বড়া। বুধবার দুপুরে চেয়ারে বসে তৃপ্তি সহকারে মাছ দিয়ে ভাত মেখে খেতে খেতেই গ্রামের মানুষদের অভাব-অভিযোগ শোনেন মুখ্যমন্ত্রী। তাঁর জন্য আলাদা খাবার নয়! বরং হাসনাবাদের খা পুকুর গ্রামের মানুষের হাতে বানানো ভাত-তরকারি খেলেন মুখ্যমন্ত্রী।

Chief Minister ট্যাংরা মাছ দিয়ে খেলেন ভাত, গ্রামবাসীর সমস্যা শুনলেন মুখ্যমন্ত্রী।

Chief Minister ট্যাংরা মাছ দিয়ে খেলেন ভাত, গ্রামবাসীর সমস্যা শুনলেন মুখ্যমন্ত্রী।

দুদিনের সফরে সুন্দরবনে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঘড়িতে তখন দুপুর ২টো। অন্যান্য দিনের মতো এদিনও ক্লাস চলছিল খা পুকুর জুনিয়র প্রাইমারি স্কুলে। হঠাৎই সেখানে মুখ্যমন্ত্রী হাজির হন। প্রথমটা থতমত খেয়ে গেলেও পরে সহজ হতে শুরু করে খুদের দল। ছোট্ট ছেলেমেয়েদের হাতে শীতের কাপড় তুলে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁদের সুবিধা অসুবিধা নিয়ে নানা কথাও বলেন।  ভবিষ্যতে বড় হয়ে কে কি হতে চায় সে কথাও জিজ্ঞেস করেন পড়ুয়াদের। এরপর গ্রামের মহিলাদেরও শীতবস্ত্র বিতরণ করেন। এর পাশাপাশি এদিন গ্রামবাসীর কাছ থেকে মমতা শিখলেন ঘাস দিয়ে চাটাই বোনা। এমনই নজিরবিহীন দৃশ্যের সাক্ষী থাকল হাসনাবাদ।

Chief Minister ট্যাংরা মাছ দিয়ে খেলেন ভাত, গ্রামবাসীর সমস্যা শুনলেন মুখ্যমন্ত্রী।

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরালের হুমকি, হবু কনের পরিবারকে হুমকি চিঠি দিয়ে টাকা আদায়ের চেষ্টা, গ্রেপ্তার অভিযুক্ত।

ভাই বলে ডাকলেন মুখ্যমন্ত্রী , বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে শুভেন্দু অধিকারী , বঙ্গ রাজনীতির বিরলতম দৃশ্য।

জেপি নাড্ডা নয়, গুজরাতের মুখ্যমন্ত্রীর পদপ্রার্থীর নাম ঘোষণা করলেন অমিত শাহ, খোঁচা অভিষেকের।

বাড়ছে আন্দোলনের ঝাঁঝ, নিয়োগের দাবিতে অভিষেকের অফিসের সামনে বিক্ষোভ চাকরি প্রার্থীদের।

MORE NEWS – সরানো হচ্ছে কলকাতার ত্রিফলা বাতিস্তম্ভ।

তিলোত্তমা নগরীর সৌন্দর্যায়নে এবার বসানো হবে একফলা বাতিস্তম্ভ। পথচলা শেষ হচ্ছে কলকাতার ত্রিফলা বাতিস্তম্ভের। শুরু থেকেই এই বাতিস্তম্ভ নিয়ে একরাশ অভিযোগ ছিল বিরোধীদের। শহরের বিভিন্ন জায়গা থেকে বিদ্যুৎ চুরি, বাতিস্তম্ভের ঢাকনা চুরির মতো একাধিক অভিযোগ উঠে আসছিল। অবশেষে সেই বিতর্ককে সঙ্গী করেই ত্রিফলা বাতিস্তম্ভের যাত্রা শেষ করে এক স্তম্ভে সেজে উঠতে চলেছে কলকাতা মহানগরী। কলকাতা কর্পোরেশন সূত্রে জানা গিয়েছে, দ্রুত অকেজো ত্রিফলা বাতিস্তম্ভগুলি সরিয়ে দেওয়া সবে। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments