Durga Puja 2021: পুজোর অ্যালবাম প্রকাশ মমতার, গাইলেন গান, গলা মেলালেন বাবুল-ইন্দ্রনীল-নচিকেতা

0

শুধুমাত্র প্রশাসনিক প্রধান হিসাবেই নয়। বারবার নানাভাবে নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরেছেন তিনি। কখনও এঁকেছেন ছবি। আবারও কখনও লিখেছেন গান। দিয়েছেন সুর। আর এবার পুজোর অ্যালবামে গাইলেন গানও। মহালয়ার দিনই নজরুল মঞ্চে নিজের গাওয়া গানের অ্যালবাম প্রকাশ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গাইলেন গান। একই মঞ্চে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গলা মেলান বাবুল সুপ্রিয় (Babul Supriyo) এবং ইন্দ্রনীল সেন ,নচিকেতা চক্রবর্তী।

Durga Puja 2021: পুজোর অ্যালবাম প্রকাশ মমতার, গাইলেন গান, গলা মেলালেন বাবুল-ইন্দ্রনীল-নচিকেতা

Read more-DVC-র জন্যই রাজ্যে বন্যা পরিস্থিতি, নালিশ জানিয়ে মোদীকে চিঠি ক্ষুব্ধ মমতার

মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নজরুল মঞ্চে তৃণমূলের মুখপত্র ‘জাগো বাংলা’র উত্‍সব সংখ্যা প্রকাশও করেন। অনুষ্ঠান মঞ্চ থেকেই পুজোর অ্যালবামও প্রকাশ করেন। অ্যালবামের নাম ‘জননী’। থিম ‘নারীশক্তি’। গানের মাধ্যমে নারীশক্তির জয়গানই তুলে ধরা হয়েছে। অ্যালবামের আটটি গানই মুখ্যমন্ত্রীর লেখা। প্রতিবারই এই গানগুলি লেখেন তিনি। সুরও করেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। এবার অ্যালবামের একটি গান শোনা যাবে মুখ্যমন্ত্রীর গলায়।

ভবানীপুর উপনির্বাচন ছিল গত ৩০ সেপ্টেম্বর। তার ঠিক আগের দিন রাতে আচমকাই ইন্দ্রনীল সেনের বাড়িতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নচিকেতাও ছিলেন সেখানে। ওই রাতেই ঘণ্টাখানেক গান এবং সুর নিয়ে আলোচনা হয় তাঁদের। রেওয়াজও করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নজরুল মঞ্চে নিজের গাওয়া গানের অ্যালবাম প্রকাশের দিন সেকথা জানান তিনি। বাংলা গানের উন্নতিতে দীপাবলির পর বৈঠকে বসার কথাও জানান মমতা বন্দ্যোপাধ্যায়। গানও গান তিনি। বাজালেন সিন্থেসাইজার। পাশেই ছিলেন বাবুল সুপ্রিয় এবং ইন্দ্রনীল সেন। উল্লেখ্য, গেরুয়া শিবির থেকে তৃণমূলে যোগদানের পর এই প্রথমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একই মঞ্চে দেখা গেল বাবুল সুপ্রিয়কে।

 

Previous articleDVC-র জন্যই রাজ্যে বন্যা পরিস্থিতি, নালিশ জানিয়ে মোদীকে চিঠি ক্ষুব্ধ মমতার
Next articleঅবশেষে রাহুল-প্রিয়াঙ্কাকে লখিমপুরে যাওয়ার অনুমতি দিল যোগী প্রশাসন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here