Wednesday, June 29, 2022
Homeঅনান্যFirhad Hakim ভোট-পরবর্তী হিংসায় অভিজিৎ সরকারের মামলায় বিধায়ক পরেশ পাল...

Firhad Hakim ভোট-পরবর্তী হিংসায় অভিজিৎ সরকারের মামলায় বিধায়ক পরেশ পাল কে সিবিআই তলব।

Today Kolkata:- ভোট-পরবর্তী হিংসায় মৃত্যু বিজেপি কর্মী অভিজিৎ সরকারের মামলায় বেলেঘাটা বিধায়ক পরেশ পাল কে সিবিআই তলব এই প্রসঙ্গে বলেন- কোর্ট একটা উদ্দেশ্য নিয়ে তদন্ত করা যাতে সত্য উদঘাটিত হয়। কিন্তু যখন সেটা সিবিআইয়ের হাতে যায় বলা হয় যে কেন আমরা সিবিআই এর বিরোধিতা করছি? আমরাও তো চাই যে দোষীদের শাস্তি হোক, কিন্তু যখন পলিটিকাল নেতাদের দ্বারা সিবিআইকে চালনা করা হয় আমরা সেটাই বিরোধিতা করছি। একটা post-poll ভায়োলেন্স হতেই পারে কিন্তু যখন পলিটিকাল নেতা-নেত্রীদের ধরে টানাটানি করা হয় নিশ্চিত ভাবে আমাদের আপত্তি থাকে।Post-poll ভায়োলেন্স এর এক বছর পর যখন বিজেপি কর্মীরা ঘরে ফিরতে চাইছে তাদের অভিযোগ যে তার পরেও তাদের মাঠে থাকতে হচ্ছে এই বিষয়ে বলেন- এটা হচ্ছে বিজেপির একটা নাটক আর সেই নাটকটি হল পশ্চিমবঙ্গে এরকম কেউ নেই যে ঘর ছাড়া হয়ে রয়েছে। অন্য কোন ক্রিমিনাল রেকর্ড ঘরছাড়া থাকলে সেটা আলাদা বিষয় কিন্তু কোন রাজনৈতিক কর্মী ঘরছাড়া হয়ে রয়েছে এটা বাংলায় নেই। Firhad Hakim, Firhad Hakim

বিজেপি নেতা রাহুল সিনহা দিল্লি যাওয়ার আগে অর্জুন সিংকে তলব নিয়ে জানান, আমার যেটা মনে হয় যে এই সমস্যার খুব শীঘ্রই সমাধান হয়ে যাবে। আজকে কেন্দ্রীয় সভাপতির সাথে ওনার যে কথাবার্তা হবে তাতে একটা রাস্তা অবশ্যই বেরোবে। অর্জুন দা বিজেপিতেই আছে বিজেপির নেতা হিসেবেই আছে। বিজেপিতেই কাজ করছে। কোন একটা ইস্যুকে কেন্দ্র করে ওনার মধ্যে প্রশ্ন জেগেছে স্বাভাবিক ভাবে সেই প্রশ্নের মীমাংসা হয়ে যাবে শীঘ্র। আমি মনে করি এটা নিয়ে বেশি চিন্তা ভাবনা করার প্রয়োজন নেই। তার কারণ অর্জুন দা আমার সঙ্গে আছে আমাদের সঙ্গেই থাকবে। অর্জুনের গতকালের মন্তব্য নিয়ে বলেন, সব ঠিক হয়ে যাবে মানুষের যখন ক্ষোভ হয় সেই সময় মানুষ ক্ষোভে নানা রকম বলে কিন্তু আমার বিশ্বাস এই সব সমস্যার সমাধান হয়ে যাবে কেন্দ্রীয় সভাপতির সাথে তার কথাবার্তায়।

Firhad Hakim ভোট-পরবর্তী হিংসায় অভিজিৎ সরকারের মামলায় বিধায়ক পরেশ পাল কে সিবিআই তলব।

MORE NEWS – Murshidabad মুর্শিদাবাদ শহরে ক্লোরিন গ্যাসের কন্টেনার লিক করে অসুস্থ 18 জন।

Today Kolkata:- সোমবারের দিন মুর্শিদাবাদ (Murshidabad) শহরের রেজিস্ট্রি অফিস মোড় সংলগ্ন এলাকার লালবাগ মহকুমা P.H.E. দপ্তরের একটি পরিতক্ত রিজার্ভার ভাঙ্গার কাজ চলাছিল P.H.E. দফতরের কর্মীরা তখনই অসাবধান বসত মাটির তলার ক্লোরিন গ্যাসের কন্টেনার ভেঙে যায় আর যার জেরে P.H.E.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments