Tuesday, August 9, 2022
HomeখবরHooghly Srirampur হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলা তৃনমূল যুব সভানেত্রীর স্বামী অরিজিৎ দাসের...

Hooghly Srirampur হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলা তৃনমূল যুব সভানেত্রীর স্বামী অরিজিৎ দাসের অশ্লীল ছবি ভাইরাল।

Today Kolkata:- হুগলি শ্রীরামপুর (Hooghly Srirampur) সাংগঠনিক জেলা তৃনমূল যুব সভানেত্রী রুনা খাতুনের স্বামী অরিজিৎ দাসের অশ্লীল ছবি ভাইরাল। বলাগড়ের সিজা কামালপুর গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান অরিজিৎ দাস। ওই পঞ্চায়েতেরই এক তৃনমূল সদস্যার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন এমন ছবি ভাইরাল হওয়া নিয়ে রাজনৈতিক তরজাও শুরু হয়েছে। রুনা খাতুনের দাবী ফেক ছবি তৈরী করে তাকে এবং তার স্বামীকে বদনামের উদ্দেশ্যে এটা করা হয়েছে। এর আগেও তার বিরুদ্ধে অনেক কিছু করা হয়েছে। যারা তাকে সহ্য করতে পারেন না তারাই চক্রান্ত করে এসব করছে। দলেরই কেউ নাকি অন্য কেউ, কারা করছে? রুনা খাতুন বলেন,কারো নাম বলব না, পুলিশকে জানানো হয়েছে।

বিজেপির জেলা সাধারন সম্পাদক সুরেশ সাউ বলেন, তৃনমূলের গোষ্ঠী দ্বন্দ্বের ফলে এসব হচ্ছে। আগেও দেখা গেছে তৃনমূলের এমন অনেক ছবি। তৃনমূল জেলা সভাপতি স্নেহাশিষ চক্রবর্তী বলেন, বিজেপি বিভিন্ন সময়ে মিথ্যা ভিডিও তৈরী করে সামাজিক মাধ্যমে ছড়ায়। কুৎসা অপপ্রচারই বিজেপির কাজ।যে ছবি ছেড়েছে তা আমি দেখিনি।তবে জানতে পেরেছি ছবিটাকে এডিট করা হয়েছে। এই ভাবে কুৎসা ছড়ানো হচ্ছে।ইতিমধ্যেই সাইবার ক্রাইমে অভিযোগ জানানো হয়েছে। প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেছি এর উৎস খুঁজে বের করতে। তথ্য-কৌশিক ঘোষ, হুগলী।

Hooghly Srirampur হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলা তৃনমূল যুব সভানেত্রীর স্বামী অরিজিৎ দাসের অশ্লীল ছবি ভাইরাল।

Social media এক হাতে আগ্নেয়াস্ত্র আরেক হাতে তাজা বোমা নিয়ে সোশ্যাল মিডিয়াতে হুমকী।

MORE NEWS – ডেঙ্গু সচেতনতার বিশেষ আলোচনা ও প্রশিক্ষণ শালা।

পানিহাটিতে ইতি মধ্যে ৪০ জন ডেঙ্গুতে (Dengue virus) আক্রান্ত, যার 29 নম্বর ওয়ার্ড বেশি আক্রান্তের সংখ্যা বেশ। চিকিৎসার পরে কয়েকজন ছাড়া পেয়েছেন হাসপাতাল থেকে। বাকিরা এখনও পানিহাটি রাজ্যসভার হাসপাতালে চিকিৎসাধীন। মুলত জমা জল থেকে এই ডেঙ্গু সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে অনুমান। কি করে এই ডেঙ্গুতে লাগাম টানা যায় সেই কারণেই আজকের গুরুত্বপূর্ণ বৈঠক। পুরো ও নগর উন্নয়ন দপ্তরের আধিকারিকদের নেতৃত্বে পানিহাটি পৌরসভা বিধায়ক থেকে জনপ্রতিনিধিদের ডেঙ্গু বৃদ্ধির হার লাগাম টানা যায় তারই দিক নির্দেশ করবেন বিশেষজ্ঞরা। দীর্ঘ প্রায় দু’ঘণ্টা আরো বেশি আলোচনার পর এই বিষয়ে পৌর ও নগর উন্নয়ন দপ্তর এর জলি চৌধুরী সাংবাদিকদের, CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments