Thursday, January 27, 2022
Homeজাতীয়IOCL Apprentice Recruitment 2021-ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে মেগা রিক্রুটমেন্ট, আজই আবেদন করুন..

IOCL Apprentice Recruitment 2021-ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে মেগা রিক্রুটমেন্ট, আজই আবেদন করুন..

সম্প্রতি মেগা রিক্রুটমেন্টের বিজ্ঞপ্তি প্রকাশ করল ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (Indian Oil Corporation Limited)। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের পক্ষ থেকে অতি সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে অ্যাপ্রেন্টিস (Apprentice) পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে।

IOCL Apprentice Recruitment 2021-ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে মেগা রিক্রুটমেন্ট, আজই আবেদন করুন..

Read more-Weather: রাজ্যে হু হু করে প্রবেশ করছে উত্তুরে হাওয়া, জাঁকিয়ে শীত পড়ার পূর্বাভাস

আগ্রহীরা ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট iocl.com থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে

IOCL Apprentice Recruitment 2021: আবেদনের তারিখ
বিজ্ঞপ্তি সূত্রে জানা গিয়েছে, উল্লিখিত পদের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। ইচ্ছুক প্রার্থীদের ২৭ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যেই আবেদনপত্র জমা করতে হবে। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা অনলাইনেই আবেদন করতে পারবেন। অন্য কোনও সূত্র মারফত্‍ প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। প্রতিষ্ঠান নিয়োগ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত পরিবর্তন করলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।
আবেদন শুরুর তারিখ- ১০.১২.২০২১
আবেদনের শেষ দিন- ২৭.১২.২০২১
লিখিত পরীক্ষা- ০৯.০১.২০২২
প্রভিশনাল লিস্ট- ১৭.০১.২০২২

IOCL Apprentice Recruitment 2021: নিয়োগ সংক্রান্ত তথ্য
প্রতিষ্ঠানের নাম: ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (Indian Oil Corporation Limited)
পদের নাম: অ্যাপ্রেন্টিস
শূন্যপদের সংখ্যা: ৩০০টি
IOCL Apprentice Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতা
ট্রেড অ্যাপ্রেন্টিস- দশম শ্রেণি ও ২ বছরের ডিপ্লোমা (আইটিআই) কোর্স থাকতে হবে।
টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস- নির্দিষ্ট শাখায় ৩ বছরের ডিপ্লোমা কোর্স থাকতে হবে। প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা বিষয়ে আরও বিস্তারিত জানতে এই লিঙ্কটি https://iocl.com/admin/img/Apprenticeships/Files/5e2a63d05ddd4450b45e90e4c7d31c65.pdf ব্যবহার করতে পারেন।

IOCL Apprentice Recruitment 2021: বয়সসীমা
৩০.১১.২০২১ তারিখ অনুযায়ী প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে। তবে তফসিলি জাতি ও উপজাতি ক্যাটাগরির প্রার্থীদের বয়সসীমায় ৫ বছরের, ওবিসি (এনসিএল) ক্যাটাগরির প্রার্থীদের বয়সসীমায় ৩ বছরের ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ১০ বছরের ছাড় দেওয়া হয়েছে।
IOCL Apprentice Recruitment 2021: নির্বাচিন পদ্ধতি
প্রার্থীদের লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে এবং বিজ্ঞাপিত যোগ্যতার মানদণ্ড পূরণের ভিত্তিতে নির্বাচন করা হবে। লিখিত পরীক্ষা মাল্টিপল চয়েস ধরনের প্রশ্নপত্র (MCQ’s) সহ পরিচালিত হবে।

IOCL Apprentice Recruitment 2021: বিশেষ ঘোষণা
আবেদনকারীর প্রার্থীরা অস্থায়ীরূপে নির্বাচিত হবেন। পরবর্তী যাচাইকরণের সাপেক্ষে যদি প্রমাণিত হয় যে, একজন প্রার্থী যোগ্যতার পর্যাপ্ত চাহিদা পূরণ করছেন না অথবা তিনি কোনও ভুল বা মিথ্যা তথ্য বা শংসাপত্র সরবরাহ করেছেন তাহলে ওই প্রার্থী বাতিল বলে ঘোষিত হবেন।
নিয়োগের ক্ষেত্রে সমস্ত নিযুক্তিকরণের প্রাসঙ্গিক বিধি/নীতি/নির্দেশিকা প্রতিষ্ঠানের সাপেক্ষে হবে। এছাড়াও নিয়োগের ক্ষেত্রে ম্যানেজমেন্টের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে। সংরক্ষিত আসনগুলির মধ্যে কিছু আসন অনুপযুক্ত সংখ্যক প্রার্থীর কারণে পূরণ না হয় তবে নিযুক্তির জন্য প্রার্থীরা কোনও দাবি উত্থাপিত করতে পারবেন না।

IOCL Apprentice Recruitment 2021: আবেদন সংক্রান্ত ঘোষণা
প্রার্থীর অবশ্যই একটি সক্রিয় ইমেল আইডি এবং মোবাইল নম্বর থাকতে হবে। প্রার্থীদের সঙ্গে ভবিষ্যতের সমস্ত যোগাযোগ ইমেল/এসএমএসের মাধ্যমেই করা হবে। প্রতিষ্ঠানের তরফে প্রার্থীদের তাদের সঠিক ইমেল আইডি/মোবাইল নম্বর উল্লেখ করার পরামর্শ দেওয়া হয়েছে এবং নিয়মিত তা চেক করতে বলা হয়েছে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments