NCB-এর পাঠানো নোটিসের জবাব দিলেন করণ জোহর, ঘরোয়া পার্টিতে ড্রাগ নেওয়ার কথা অস্বীকার

0

শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) পাঠানো নোটিসের জবাব দিলেন করণ জোহর। ২০১৯-এ তাঁর ঘরোয়া পার্টিতে মাদক সেবনের কথা অস্বীকার করলেন পরিচালক।

অবশেষে মুখ খুললেন করণ জোহর (Karan Johar)। ২০১৯-এ তাঁর ঘরোয়া পার্টিতে মাদক সেবনের কথা অস্বীকার করলেন পরিচালক। তিনি দাবি করেছেন, ওই দিন তাঁর বাড়িতে আমন্ত্রিতরা কেউই ড্রাগ নেননি। শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) পাঠানো নোটিসের উত্তরে এমনটাই জানালেন পরিচালক।

২০১৯-এর জুলাইয়ে নিজের বাড়িতে একটি ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন করণ। সেই পার্টিতেই হাজির ছিলেন বলিউডে এ-লিস্টের তারকার। ২৮ জুলাই ২০১৯ নিজের সোশ্যাল পেজে ওই পার্টির একটি ভিডিও শেয়ার করেন করণ। ভিডিওটি নিজেই শুট করেছিলেন।

ভিডিওতে দেখা যাচ্ছিল পার্টিতে ছিলেন দীপিকা পাড়ুকোন, মালাইকা অরোরা, অর্জুন কপূর, সাহিদ কাপুর, বরুণ ধওয়ান, জোয়া আখতার, ভিকি কৌশল, অয়ন মুখার্জি, রণবীর কাপুর সহ আরও অনেকে। সবাই বসে গল্প করছিলেন এবং করণ জোহর নিজে এই ভিডিওটি শুট করছিলেন। স্যাটারডে ভাইবস ক্যাপশন লিখে করণ শেয়ার করেছিলেন এই ছবি।

এরপরই ওই ভিডিও নিয়ে প্রশ্ন ওঠে নানা মহলে। দাবি, ‘সেই পার্টিতে মাদক সেবন করা হয়েছিল। তারকাদের চোখেমুখে সেই ছাপ স্পষ্ট।’ সেই সময়ে করণ একটি বয়ানে জানান, “আমি কোনও মাদক নিই না কিংবা সেটির বিজ্ঞাপনও করি না।” তিনি আরও বলেছিলেন, “আমার বাড়িতে যে পার্টি হয়েছিল, সেখানে মাদক ছিল বলে মিথ্যে খবর ছড়ানো হচ্ছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here