Weather: আজ বজ্রবিদ্যুত্‍-সহ বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস রাজ্যের একাধিক জেলায়

0

আজ, শুক্রবার বজ্রবিদ্যুত্‍-সহ বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা। দক্ষিণবঙ্গে আগামিকাল, শনিবার থেকে আকাশ পরিষ্কার হবে। বৃষ্টির সম্ভাবনা কমবে। তবে পুজোয় দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

Weather: আজ বজ্রবিদ্যুত্‍-সহ বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস রাজ্যের একাধিক জেলায়

Read More-ভূমিকম্পে কেঁপে উঠল উত্তরবঙ্গের একাধিক জেলা, আতঙ্কে রাস্তায় মানুষজন

অষ্টমী থেকে দশমীতে উত্তরবঙ্গে না হলেও দক্ষিণবঙ্গে বৃষ্টি হবে। পুজোয় দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। বজ্রবিদ্যুত্‍ সহ বৃষ্টির সম্ভাবনা থাকছে বহু জায়গায়। বাতাসে জলীয় বাষ্প বেশি থাকায় আদ্রতা জনিত অস্বস্তি রয়েছে। তবে আসন্ন পূজায় উত্তরবঙ্গে জেলাগুলিতে আবহাওয়া পরিস্থিতি ভালো থাকবে বলে জানিয়েছে আবহাওয়া দপ্তর। উত্তর আন্দামান সাগরে আগামী রবিবার থেকে এক নিম্নচাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। নিম্নচাপ তৈরি হবার দিন চারেক এর মধ্যে এসে পৌছবে উড়িষ্যা ও অন্ধ্র উপকূলে। আগামী কয়েকদিন বিক্ষিপ্ত বৃষ্টিপাত হতে পারে কলকাতা, দুই ২৪ পরগণা, দুই মেদিনীপুর হাওড়া এবং হুগলিতে।

Read More-শিশুদের জন্য বিশ্বে প্রথম ম্যালেরিয়া টিকা ব্যবহারের অনুমোদন WHO-এর

গত কয়েক সপ্তাহ ধরে বৃষ্টির জেরে দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বন্যা পরিস্থিতি তৈরি হয়েছিল। শহর কলকাতা এবং তার লাগোয়া জেলাগুলিতেও দফায় দফায় ভারী অতি ভারী বৃষ্টি চলছে বেশ কয়েকদিন ধরে। তবে আপাতত দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টি কমেছে। অফিস জানিয়েছিল মহালয়ার প্রথম থেকেই দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বিক্ষিপ্তভাবে বৃষ্টিপাত হতে পারে। তবে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা নেই বলে জানা গিয়েছে। তবে আজ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে কলকাতা উত্তর এবং দক্ষিণ ২৪ পরগণা দুই মেদিনীপুর শহর একাধিক জেলায়।

Previous articleভূমিকম্পে কেঁপে উঠল উত্তরবঙ্গের একাধিক জেলা, আতঙ্কে রাস্তায় মানুষজন
Next articleমুখোমুখি ভারত-চিন, অরুণাচলে লাল ফৌজের ২০০ জওয়ানকে ঠেকাল ভারতীয় সেনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here