Weather: সপ্তমী থেকে দশমী, পুজোর আবহাওয়া আপডেট

0

মণ্ডপে মণ্ডপে ভিড় জমাচ্ছেন মানুষজন । তারই মধ‍্যে হাওয়া অফিস জানিয়েছে বর্ষা বিদায় নিতে শুরু করেছে । তবে ফের দুর্যোগ শুরু হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস। উত্তরবঙ্গের আবহাওয়া শুষ্ক থাকবে। দার্জিলিং কালিম্পংয়ে হালকা থেকে মাঝারি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গের বাকি জেলাগুলিতে আবহাওয়া শুষ্ক থাকবে। উড়িষ্যা ও অন্ধ্র প্রদেশের উপকূলের দিকে অগ্রসর হতে পারে নিম্নচাপ তার ফলে বাংলায় ভারী বৃষ্টির প্রভাব তেমন নেই‌। তবে পরোক্ষভাবে নিম্নচাপের প্রভাব পড়বে।

Weather: সপ্তমী থেকে দশমী, পুজোর আবহাওয়া আপডেট

মঙ্গলবার ১২ ই অক্টোবর:: সপ্তমীর দিন মূলত পরিষ্কার আকাশ। কোথাও কোথাও আংশিক মেঘলা আকাশ। বৃষ্টির সম্ভাবনা নেই বললেই চলে। তাপমাত্রা কিছুটা বাড়বে। স্বাভাবিকের বেশি তাপমাত্রা ও বাতাসে জলীয় বাষ্প থাকায় আর্দ্রতা জনিত অস্বস্তি থাকবে।

বুধবার ১৩ ই অক্টোবর :: অষ্টমীর দিন দক্ষিণবঙ্গের উপকূলের জেলাগুলিতে বৃষ্টি শুরু হবে। কলকাতা হাওড়া হুগলি নদীয়া পূর্ব ও পশ্চিম মেদিনীপুর উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এই আট জেলায় বজ্রবিদ্যুত্‍ সহ দু-এক পশলা বৃষ্টির সম্ভাবনা। বাকি জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা নেই। ★বৃহস্পতিবার ১৪ ই অক্টোবর :: নবমীর দিন দক্ষিণবঙ্গের উপকূল সংলগ্ন জেলাগুলিতে বৃষ্টি কিছুটা বাড়বে।

কলকাতা হাওড়া হুগলি পূর্ব ও পশ্চিম মেদিনীপুর উত্তর ও দক্ষিণ 24 পরগনা এই সাত জেলায় বজ্রবিদ্যুত্‍ সহ কয়েক পশলা বৃষ্টির পূর্বাভাস। বাকি জেলাগুলিতে পরিষ্কার আবহাওয়া বৃষ্টির সম্ভাবনা কম।

শুক্রবার ১৫ ই অক্টোবর :: দশমীর দিন দক্ষিণবঙ্গ জুড়ে দিনভর বৃষ্টির পূর্বাভাস। কলকাতা হাওড়া হুগলি পূর্ব ও পশ্চিম মেদিনীপুর উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এই সাত জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। দক্ষিণবঙ্গের বাকি জেলাতে বজ্রবিদ্যুত্‍ সহ কয়েক পশলা হালকা বৃষ্টি।

 

Previous articleRCB vs KKR: ব্যর্থ আরসিবি, কোহলিদের ছিটকে দিয়ে কোয়ালিফায়ারে নাইট রাইডার্স
Next articleসবুজ সংকেত পেল রাকেশ ঝুনঝুনওয়ালার নতুন বিমান সংস্থা Akasa Air

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here