ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল কংগ্রেসের যুব নেতা-নেত্রীরা, অভিযোগের আঙুল বিজেপির দিকে

0

ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল কংগ্রেসের যুব নেতা-নেত্রীরা। দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা এবং জয়া দত্তরা এদিন অভিযোগ করেন যে বিজেপি দুষ্কৃতীরা তাঁদের উপর হামলা চালিয়েছে। তাঁরা অভিযোগের আঙুল তুলেছেন বিজেপির দিকে।

ঘটনার তীব্র নিন্দা জানিয়ে টুইট করেছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, ‘এই অত্যাচার আপনার অমানবিকতার প্রমাণ। যা খুশি করে নিন। ত্রিপুরায় তৃণমূল এক ইঞ্চিও জমি ছাড়বে না।’ অভিষেক জখম নেতৃত্বের ছবিও পোস্ট করেন। তাতে দেখা যায় সুদীপ রাহা মাথা ফেটে গিয়েছে। জয়ারও গাল কেটে গিয়েছে। গাড়ি ভাঙচুর হয়েছে। জানা যায়, এদিন ধর্মনগরে যাচ্ছিলেন দেবাংশু, সুদীপ, জয়া-সহ ত্রিপুরার তৃণমূল নেতৃত্ব। অভিযোগ, তখনই রাস্তায় তাঁদের উপর চড়াও হয় দুষ্কৃতীরা। প্রথমে গাড়িতে ইট মারা হয়। এরপর লাঠি, রড দিয়ে হামলা করা হয় বলে।

ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল কংগ্রেসের যুব নেতা-নেত্রীরা, অভিযোগের আঙুল বিজেপির দিকে

 

এর আগে সম্প্রতি ত্রিপুরায় গিয়েছিল আইপ্যাকের একটি দল। কিন্তু কোভিডবিধির কারণ দেখিয়ে প্রশান্ত কিশোরের সংস্থার সেই দলকে হোটেলে আটকে রাখা হয়। যা নিয়ে হইচই শুরু করে তৃণমূল। ত্রিপুরায় পৌঁছে যান দলের নেতারা। হাজির হন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তাঁর কনভয়ে হামলার ঘটনাও ঘটে। সেই হামলায় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে আন্দোলনে নামে তৃণমূল। সেই আন্দোলনে দলের স্থানীয় নেতা-কর্মীরা তো ছিলেনই। কিন্তু নেতৃত্বে ছিলেন দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ, ছাত্র নেত্রী জয়া দত্ত, দেবাংশু ভট্টাচার্য। কুণাল ঘোষ কখনও সাংবাদিক বৈঠক করে, কখনও টুইটারে বিজেপির বিরুদ্ধে বিষোদগার করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here