দোলের দিন মিলল রাজনীতির রঙ, গঙ্গাবক্ষে একসঙ্গে দোল খেললেন মদন-পায়েল-তনুশ্রী- শ্রাবন্তী

0

রাজনৈতিক মঞ্চে বিরোধী পক্ষ কিন্তু উত্‍সবের দিনে সবাই এক। ভোটের সময়ে এমনই দৃশ্য দেখলেন তৃণমূল নেতা মদন মিত্র। এমনিতেই নেতার পাশাপাশি নিজে এখন গ্ল্যামার দুনিয়ায় নিজেকে মেলে দেওয়ার জন্য ব্যস্ত রাজ্যের এই প্রাক্তন মন্ত্রী। কখনও চোখা চোখা সংলাপ আবার কখনও গান গেয়ে মানুষের মনোরঞ্জন করতে ব্যস্ত থাকেন মদন মিত্র। একসঙ্গে রঙ খেললেন কামারহাটির তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্র ও বিজেপির তিন তারকা প্রার্থী পায়েল, তনুশ্রী ও শ্রাবন্তী। রবিবার সকালে আড়িয়াদহ ঘাট থেকে নৌকায় চড়ে গঙ্গাবক্ষে দোল উত্‍সব পালন করলেন তাঁরা।

রাজনীতির রং তো বছরভর থাকে। একটা দিন না হয় শুধু রং থাকুক। চাইছেন অনেকই। কিন্তু সামনেই যে রঙের সঙ্গে রঙের লড়াই। তার আগে রাজনীতির ছোঁয়াচ বাঁচিয়ে কি রং খেলা সম্ভব? মদন মিত্র বললেন, ‘আমরা যে যেখানেই থাকি না কেন আমাদের সংস্কৃতিটা বাংলারই। বাংলার সংস্কৃতিতেই আছে ‘খেলব হোলি রং দেব না তাই কখনও হয়। আজ কোনও রাজনীতি নয়।’ শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীরও একই জবাব। তাঁরাও জানালেন, এই দিনটা শুধু তারা তাঁদের মদন দার সঙ্গেই রঙ খেলতে চান। উল্লেখ্য, বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়ছেন শ্রাবন্তী। বেহালা-পূর্ব থেকে রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়ছেন পায়েল এবং শ্যামপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তনুশ্রী।

এই তিন তারকাই কিছুদিন আগেই বিজেপিতে আনুষ্ঠানিক ভাবে যোগ দিয়েছেন। তারপরেই তিন তারকাকেই বিধানসভা নির্বাচনে প্রার্থী করেছে বিজেপি। কিন্তু দোলে তৃণমূলের নেতা তথা কামারহাটির প্রার্থী মদন মিত্রের সঙ্গে এই তিনজনের একসঙ্গে উপস্থিতি চমকে দিয়েছে রাজনৈতিক মহলকে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here