প্রমোদতরীতে মাদক-কাণ্ডে চলচ্চিত্র প্রযোজক ইমতিয়াজ খাতরির বাড়ি ও অফিসে অভিযান NCB-র

0

প্রমোদতরীতে মাদক-কাণ্ডে এবার চলচ্চিত্র প্রযোজক ইমতিয়াজ খাতরির বান্দ্রার বাড়ি এবং অফিসে শনিবার অভিযান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি-র অভিযোগ, মাদক কাণ্ডে ইমতিয়াজ খাতরি জড়িত রয়েছেন। বলিউডের অনেক নামী দামী তারকার সঙ্গে যার যোগাযোগ রয়েছে বলে জানিয়েছেন।

প্রমোদতরীতে মাদক-কাণ্ডে চলচ্চিত্র প্রযোজক ইমতিয়াজ খাতরির বাড়ি ও অফিসে অভিযান NCB-র

Read More-ফের একবার পরিষেবা ব্যাহত ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জারের, ক্ষমা চাইল ফেসবুক

এদিন এনসিবির তরফে সমন পাঠানো হয়েছে প্রযোজককে। জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির দফতরে হাজিরা দিতে বলা হয়েছে ইমতিয়াজ খাতরিকে। তবে এই প্রথম মাদক বিতর্কে নাম জড়াল না ইমতিয়াজের। এর আগে হাই-প্রোফাইল সুশান্ত সিং রাজপুত মামলাতেও উঠে এসেছিল এই বলি প্রযোজকের নাম। সুশান্তের ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী অশোক সারোগি সুশান্ত কাণ্ডে ইমতিয়াজের জড়িত থাকার অভিযোগ তুলেছিলেন। এ বার আরিয়ান খান গ্রেফতার মামলাতেও জড়িয়ে গেল ইমতিয়াজের নাম।আশোক সারোগির অভিযোগ প্রয়াত অভিনেতাকে নিয়মিত ড্রাগস সাপ্লাই করতেন প্রযোজক ইমতিয়াজ খাতরি।

মাদক কাণ্ডে দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এদিকে শুক্রবার সকাল থেকে দীর্ঘ শুনানির পর মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত। এর জেরে আপাতত তাঁর ঠিকানা আর্থার রোড জেল। আরিয়ানের দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদনও বাতিল হয়ে যায়। আরিয়ান এবং তাঁর বন্ধুদের ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় মুম্বইয়ের আদালত। এই মামলার শুনানি এবার থেকে বিশেষ এনডিপিএস আদালতে হবে বলে জানিয়েছে এসপ্ল্যানেড আদালত।

Previous articleফের একবার পরিষেবা ব্যাহত ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জারের, ক্ষমা চাইল ফেসবুক
Next articleএবার দুর্গাপুজোর আগে পশ্চিম মেদিনীপুরে মাওবাদী পোস্টার, জারি সতর্কতা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here