More
    Homeবিনোদনঅবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়! উপস্থিত গোটা...

    অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়! উপস্থিত গোটা টলিপাড়া

    শুক্রবার সন্ধ্যায় সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। দীর্ঘ ছয় বছরের প্রেমের সমাপ্তি ঘটতে চলেছে আজকের এই শুভ দিনে।সকাল থেকেই শুরু হয়েছে নান্দীমুখের অনুষ্ঠান। নববধু রূপাঞ্জনা হালকা সবুজ রঙের সুতির শাড়ি পরে মনোমুগ্ধকর রূপে শোভা পাচ্ছেন। অন্যদিকে রাতুল ঘিয়ে রঙের পাঞ্জাবি ও সাদা পাজামায় রীতিমতো জমকালো।

    বিয়ের অনুষ্ঠান নিউ টাউনের একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে অনুষ্ঠিত হচ্ছে। রূপাঞ্জনা ও রাতুল আগেই জানিয়েছিলেন যে তারা সমস্ত রীতিনীতি মেনেই বিয়ে করবেন।প্রায় পাঁচ বছরের সম্পর্কের পর এই মিলন। ২০১৭ সালে প্রাক্তন স্বামীর সাথে আইনি বিচ্ছেদের পর একাই ছেলেকে বড় করছিলেন রূপাঞ্জনা। অন্যদিকে রাতুল টলিপাড়ার একজন পরিচিত অভিনেতা।

    দীর্ঘদিনের বন্ধুত্ব এই প্রেমের সম্পর্কে পরিণত হয়েছিল। যখন রাতুলের সাথে রূপাঞ্জনার সম্পর্ক শুরু হয়, তখন তাঁর ছেলের বয়স ছিল মাত্র ৪ বছর। বর্তমানে ছেলে ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।বিয়ের প্রস্তুতি নিয়ে রূপাঞ্জনা সংবাদমাধ্যমকে বলেছিলেন, “বিয়ের পোশাক, তাই সিঁদুরের রং ভেবেছি। খুব সুন্দর একটা বেনারসি। আমাদের গায়েহলুদ থেকে সিঁদুরদান সব হবে। বিয়ের জন্য রাতুলেরও দেখলাম ওই সিঁদুর রং পছন্দ।”আজ সন্ধ্যায় এই নতুন জীবনের সূচনা করতে চলেছেন রূপাঞ্জনা ও রাতুল।

    Previous article
    “মেট্রো ইন দিনো”: ১৫ বছর পর ‘লাইফ ইন আ মেট্রো’র সিক্যুয়েল! চার বছর পর বড়পর্দায় ফিরছেন পরিচালক ২০০৭ সালে মুক্তি পেয়েছিল অনুরাগ বসুর পরিচালিত “লাইফ ইন আ মেট্রো”। সেই জনপ্রিয় ছবির ১৫ বছর পর, ২০২২ সালের ডিসেম্বরে ঘোষণা হয় এর সিক্যুয়েল “মেট্রো ইন দিনো” নির্মাণের।এই ছবিতে অভিনয় করছেন অদিত্য রয় কপুর, কঙ্কনা সেনশর্মা, সারা আলি খান, ফাতিমা সানা শেখ, পঙ্কজ ত্রিপাঠী এবং নীনা গুপ্তা।মেট্রো ইন দিনো” আগামী ২৯ নভেম্বর বিগ স্ক্রিনে মুক্তি পাবে। এটিই প্রথম ছবি যেখানে আদিত্য রয় কপুর এবং সারা আলি খান একসাথে অভিনয় করছেন।ছবির বেশিরভাগ অংশই কলকাতায় শুটিং করা হয়েছে।”মেট্রো ইন দিনো” শুধু রোমান্টিক ছবিই নয়, এটিতে জীবনের জটিলতা এবং আধুনিক সমাজের প্রেমের সম্পর্কও তুলে ধরা হয়েছে। “লাইফ ইন আ মেট্রো” ছিল বলিউডের অন্যতম সেরা ছবি। তাই স্বাভাবিকভাবেই “মেট্রো ইন দিনো” নিয়ে দর্শকদের মধ্যে প্রত্যাশা অনেক বেশি।
    Next article
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments