More
    Homeখবরঅশোকনগরের পরে এবারের দেগঙ্গায় ভিন রাজ্যে কাজে গিয়ে বিষাক্ত গ্যাস বিস্ফোরণে ৫...

    অশোকনগরের পরে এবারের দেগঙ্গায় ভিন রাজ্যে কাজে গিয়ে বিষাক্ত গ্যাস বিস্ফোরণে ৫ যুবকের মৃত্যু আহত ৪।

    Today Kolkata:- অশোকনগরের পরে এবারে দেগঙ্গায় ভিন রাজ্যে কাজে গিয়ে পাঁচ যুবকের বিষাক্ত গ্যাস বিস্ফোরণ হয়ে ম্যানহোলের মধ্যে মৃত্যু হল। পাশাপাশি এই ঘটনায় আরও চারজন যুবক আহত হয়েছে তারা হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় গোটা দেগঙ্গা শোকের ছায়া নেমেছে। মৃতরা হলেন ওমর ফারুক (৩১), সামিউল ইসলাম (১৭) নুর নগর গ্রাম পঞ্চায়েতের ফাজিলপুরের বাসিন্দা, নিজামুদ্দিন সাহাজি আমুলিয়া গ্রাম পঞ্চায়েতের রায় পুরের বাসিন্দা, সরাফাতা আলি ও মিরাজুল ইসলাম দেগঙ্গা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের দোগাছিয়ার বাসিন্দা। পরিবার সূত্রে জানা যায় গত ৮ মাস আগে কর্নাটকের ম্যাঙ্গালোরের দক্ষিণ কন্নাড়া জেলার ভাজপে থানার অন্তর্গত এলাকায় দিনমজুরের কাজ করতে যায় এই পাঁচ যুবক। এখানে একটি মাছের কোম্পানিতে মাছ প্যাকেজিং এর কাজ করতো।

    রবিবার রাতে যুবকদের পরিবারের খবর পৌঁছায় তাদের মৃত্যু হয়েছে। মৃত্যুর খবর জানতে চাওয়া হলে জানা যায় সেখানে একটি ম্যানহোলে ড্রেন পরিস্কার করতে নেমেছিল এরপর ভিতরে বিষাক্ত গ্যাসের বিস্ফোরণ হয় এক বন্ধু নামার পরে আরেক বন্ধুর উপরে উঠছে না দেখে সেও নিচে নেমে যায় এভাবে পাঁচ বন্ধু গ্যাস বিস্ফোরণে তাদের মৃত্যু হয়। খবর পৌঁছাতেই যুবকদের পরিবারে শোকের ছায়া নেমেছে ইতিমধ্যে মৃতের বাড়িতে গিয়ে তাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের বনভূমির কর্মাধ্যক্ষ এ কে এম ফারহাদ পাশাপাশি রবিবার রাতেই প্লেনে করে নিহত যুবকদের পরিবারের লোকজন ম্যাঙ্গালোরের দক্ষিণ কন্নড়া এলাকায় মৃতদেহ আনার জন্য পাড়ি দিয়েছে।

    অশোকনগরের পরে এবারের দেগঙ্গায় ভিন রাজ্যে কাজে গিয়ে বিষাক্ত গ্যাস বিস্ফোরণে ৫ যুবকের মৃত্যু আহত ৪।

    MORE NEWS – মেলা দেখতে ডেকে নিয়ে গিয়ে বন্ধুকে খুন, গ্রেফতার যুবক।

    Today Kolkata:- যুবক খুনের ঘটনায় এক জনকে গ্রেপ্তার করেছে সাগর থানার পুলিশ। ধৃত সাদ্দাম হোসেন। সাগর থানার গোবিন্দপুরে বাড়ি। উল্লেখ্য, গতকাল সকালে সুন্দরবন পুলিশ জেলার সাগর থানার পুলিশ গোবিন্দপুর থেকে ঝুলন্ত যুবকের মৃতদেহ উদ্ধার করে। মৃত যুবকের নাম শেখ নুর মহাম্মদ। বয়স 24 বছর। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে সন্ধ্যায় চড়কের মেলা দেখতে তার তিন বন্ধু বেরিয়েছিল। ফিরতে দেরি দেখে বাড়ির লোকজন রাতে খাওয়া-দাওয়া সেরে ঘুমিয়ে পড়ে। CONTINUE READING

    দাঁতাল হাতির তাণ্ডবে নাজেহাল শালবনি গ্ৰামের বাসিন্দারা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments