More
    Homeবিনোদনঅষ্টমঙ্গলায় যাবে কমলা ও মানিক, এলাহী আয়োজন করতে চায় কমলার বাবা! দেখতে...

    অষ্টমঙ্গলায় যাবে কমলা ও মানিক, এলাহী আয়োজন করতে চায় কমলার বাবা! দেখতে থাকুন কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ 

     

    স্টার জলসায় শুরু হয়েছে ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।সম্পূর্ণ ভিন্ন স্বাদের এই ধারাবাহিকে নেই তথাকথিত কূটকাচালি, নেই শাশুড়ি বউমার ঝগড়া ঝাটি। দুই কিশোর-কিশোরীর দস্যিপনায় মোড়া এই ধারাবাহিকে রয়েছে শুধুই হাস্যরসের সম্ভার।কমলার বাবা কমলার এই বাড়িতে অসুবিধা হচ্ছে ভেবে তার জন্য সমস্ত ভালো ভালো জিনিস শ্বশুরবাড়িতে নিয়ে এসে হাজির। কিন্তু ফনীই কমলার বাবার আনা জিনিসে রাগ করে সেগুলো ফেরত নিয়ে যেতে বলে।

     

    তারপরে বাড়িতে বসে কমলার বাবা ভাবছে একটা চিঠি লিখে দেবে অষ্টমঙ্গলায় আসার জন্য মেয়ে ও জামাইকে। তার মা তখন বলে আগেই সে রাগ করে ওই বাড়ি থেকে চলে এলো গিয়েছিল নেমন্তন্ন করার জন্য তা না করে ফিরে এলো। এদিকে আবার তাদের বাড়ির বড় বউ শ্বশুর মশায়ের জন্য এক বিশেষ খাবার তৈরি করে এনেছে।

     

    শশুর মশাই এর প্রিয় পুডিং সে নিয়ে এসেছে তার শ্বশুর মশায়ের জন্য। তার শাশুড়ি তখন বলে বড় বৌমা কোন মতলব ছাড়া কাজ করে না। আবার শ্বশুর মশাই বলে সূর্য আজকে পশ্চিম দিকে উঠেছে বোধহয়। সেই পুডিং দেখে শ্বশুরমশাই তো বলেই ফেলল দেখতে খুবই খারাপ। অন্যদিকে মানিক আবার তার এক সাঙ্গকে বলেছে মা কমলার মতন করে একটি খড়ের পুতুল তৈরি করে আনতে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments