More
    Homeরাজনৈতিকআগামীকাল তৃণমূলের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী, দেখে নিন কর্মসূচী।

    আগামীকাল তৃণমূলের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী, দেখে নিন কর্মসূচী।

    Today Kolkata:- আগামিকাল তৃণমূল কংগ্রেসের (Trinomool Congress) ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী। রাজনৈতিক দল হিসাবে এবার ২৫ বছর পূর্ণ করতে চলেছে তৃণমূল কংগ্রেস। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সমস্ত সাংসদ, বিধায়ক এবং রাজ্য মন্ত্রী সহ দলীয় কর্মীদের উদ্দেশ্য করে ভাষণ দেবেন। রাজ্য, জেলা ও ব্লক কমিটির আধিকারিকদের পাশাপাশি দলের মহিলা ও যুব ফ্রন্টের সদস্যরাও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।

    আগামীকাল তৃণমূলের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী , দেখে নিন কর্মসূচী

    আগামীকাল তৃণমূলের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী , দেখে নিন কর্মসূচী

    তৃণমূল কংগ্রেস সোমবার ২ রা জানুয়ারি নজরুল মঞ্চে (Nazrul Manch) একটি প্রচার কর্মসূচি ঘোষণা করবে। যেখানে রাজ্য সরকারের দেওয়া সামাজিক প্রকল্পগুলির বহুমুখী দিকগুলি দেখানো হবে। প্রসঙ্গত, ১৯৯৮ সালের জানুয়ারিতে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) কংগ্রেস (Congress) থেকে বিচ্ছিন্ন হয়ে নিজের আলাদা দল গঠন করেছিলেন। ২০২১ সালের বাংলার নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) ‘দিদিকে বলো’, ‘বাংলার গর্ব মমতা’ এবং ‘বাংলা নিজের মেয়েকে চায়’ এর মতো প্রচার ইভেন্ট চালু করেছিল।

    আগামীকাল তৃণমূলের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী, দেখে নিন কর্মসূচী।

    ক্রমশ কমছে সম্পত্তির পরিমাণ, ‘ফতুর’ হওয়ার আশঙ্কায় টেসলা-টুইটারের মালিক এলন মাস্ক।

    রাজ্যসভার সাংসদ তথা জাতীয় মুখপাত্র সুখেন্দু শেখর রায় (Sukhendu Sekhar Roy) জানিয়েছেন, “তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) ২৫ বছর। এতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্যাগ, জনমুখী আন্দোলন জড়িয়ে আছে। দেশে এমন নজির নেই। ২০১৬ আগে পর্যন্ত আমরা আঞ্চলিক দল ছিলাম। স্বরাজ দল, বাংলা কংগ্রেস, সমাজবাদী পার্টি সীমিত সাফল্য পেলেও, ধারাবাহিক দাগ কাটতে পারেনি। মমতা বন্দ্যোপাধ্যায় (mamata Banerjee) সকলকে সংগঠিত করেছেন। প্রাণঘাতী হামলা হয়েছে তাঁর উপর। এর পর নানা গণ আন্দোলন তাঁর সঙ্গে যুক্ত হয়েছে। সিঙ্গুর-নন্দীগ্রাম-নেতাই যার উদাহরণ। কৃষকদের অধিকার রক্ষা, শান্তি ফেরানো অনেক ঘটনা আছে।”

    তিনি আরও বলেন, “২০০৯ থেকে ২০২২ লাগাতার সব ভোটে আমরা জিতেছি। বিপুল জয় হয়েছে। ২০২১ সালে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) ক্ষমতাচ্যুত হচ্ছে এমন প্রচার চলেছিল। যদিও মানুষ আমাদের আশীর্বাদ দিলেন। এমন নজির কোথাও কিন্তু নেই। তৃণমূল কংগ্রেস নিজস্ব দল বাংলার। বাম-কংগ্রেস (Congress) শূন্য পেয়েছে। বাংলার মানুষ বর্জন করেছে তাদের।” নজরুল মঞ্চে (Nazrul Manch) সোমবারের অনুষ্ঠানটি দলীয় কর্মীদের সম্মেলন হিসাবে ঘোষিত হলেও, এই দিনটি তৃণমূল কংগ্রেসের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর একেবারে পরেরদিন করা হচ্ছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments