More
    Homeখবরআনুষ্কা,কোচ ছাড়াও ধোনী পাশে ছিল, আবারও জানালেন বিরাট কোহলি

    আনুষ্কা,কোচ ছাড়াও ধোনী পাশে ছিল, আবারও জানালেন বিরাট কোহলি

    Today Kolkata:- আনুষ্কা,কোচ ছাড়াও ধোনী পাশে ছিল, আবারও জানালেন বিরাট কোহলি। অসময়ে ধোনি ফোন করেছে, গর্বিত কোহলি।কোহলি বলেছেন, “ওই সময়ে আমার সবচেয়ে বড় শক্তি ছিল অনুষ্কা। গোটা সময়টাই আমার সঙ্গে কাটিয়েছে এবং চোখের সামনে দেখেছে প্রতিটা অনুভূতি, কোন অবস্থার মধ্যে দিয়ে আমি গিয়েছি, কী কী আমার সঙ্গে হয়েছে। ছোটবেলার কোচ এবং পরিবার ছাড়া যে মানুষটা আমার সঙ্গে যোগাযোগ রেখেছে, সে মহেন্দ্র সিংহ ধোনি।

     

    ”টানা ১১ বছর ভারতের সাজঘরে ধোনির সঙ্গে ছিলেন কোহলি। ভারতের সেরা অধিনায়ক হিসাবে ধোনিকে মেনে নিতেও কোনও দ্বিধা নেই তাঁর মনে। বলেছেন, “ধোনির সঙ্গে সহজে যোগাযোগ করাই যায় না। সে নিজে থেকে আমার সঙ্গে যোগাযোগ করেছে। যে কোনও দিন ফোন করলে ৯৯ শতাংশ নিশ্চিত থাকতে পারেন যে ও ফোন ধরবে না।

     

    কারণ ও ফোনের দিকেই তাকায় না। সে কিনা দু’বার আমাকে নিজে থেকে মেসেজ করেছে। ও আমাকে বলেছিল, ‘তোমাকে শক্তিশালী হতে হবে। নিজেকে এতটা শক্তিশালী করতে হবে, যাতে লোকে এটা না জিজ্ঞাসা করে যে তুমি কেন আছো?’ ধোনির ওই কথা আমাকে ধাক্কা দেয়। কারণ আমি নিজেকে এত দিন আত্মবিশ্বাসী, মানসিক ভাবে শক্তিশালী মানুষ হিসেবেই দেখতাম যে কিনা যে কোনও পরিস্থিতিতে সমাধানের একটা পথ খুঁজে পায়।” সাম্প্রতিক কালে সাদা বলের ক্রিকেটে তাঁকে তুখোড় ছন্দে দেখা গিয়েছে।

    Terkey President ভূমিকম্প বিধ্বস্ত তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ছাড়াল ৫০ হাজার, সত্যি তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়িপ এর্দোগানের শঙ্কা।

    গত বছরের এশিয়া কাপ থেকে যার শুরু। তবে তার আগে একেবারেই ছন্দে ছিলেন না বিরাট কোহলি। সব ফরম্যাটের ক্রিকেটে ধারাবাহিক ভাবে ব্যর্থ হচ্ছিলেন। অভিমানে এক সময় ক্রিকেট থেকে বিরতি নিয়ে ফেলেছিলেন। ফিরে এসেই অন্য ছন্দে দেখা যাচ্ছে তাঁকে। কিন্তু মাঠের বাইরে থাকার সময়টা যে কঠিন গিয়েছে, সেটা স্বীকার করেছেন কোহলি। সম্প্রতি এটাও জানিয়েছেন, ওই সময়ে পরিবার এবং স্ত্রী বাদে যদি একমাত্র কেউ তাঁর খোঁজ নিয়ে থাকেন, তিনি মহেন্দ্র সিংহ ধোনি।আরসিবি-র একটি পডকাস্টে ধোনির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে খোলামেলা আলোচনা করেছেন কোহলি। আনুষ্কা

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments