More
    Homeবিনোদনঈদে এসেও ভরাডুবি সালমানের! বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ ‘কিসি কা ভাই কিসি...

    ঈদে এসেও ভরাডুবি সালমানের! বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ ‘কিসি কা ভাই কিসি কী যান’

     

     

    দর্শকদের মনে সালমান খানকে নিয়ে উত্তেজনা ক্রমশই বেড়ে চলেছে। মুক্তি পেয়েছে গতকালই সালমান খানের নতুন ছবি কিসি কি ভাই কিসি কি জান। ভক্তদের মনে এই ছবি নিয়ে উত্তেজনা বেশ তুঙ্গে ছিল। আর ঈদের দিনেই মুক্তি পেয়েছে ভাইজানের নতুন ছবি কতটা প্রভাব ফেলতে পারবে দর্শকদের মনে।

     

    প্রায় চার বছর দীর্ঘ অপেক্ষার পর বড় পর্দায় ফিরেছেন ভাইজান। আর সেই কারণে ভক্তদের মনে এই ছবি নিয়ে প্রত্যাশা ছিল ভীষন। প্রথম দিনে কত টাকার ব্যবসা করল তা নিয়ে চলছে এক বিরাট চর্চা। সালমান খানের শেষ দুই ছবি বক্স অফিসে সেই ভাবে প্রভাব ফেলতে পারেনি। এই তাই এই ছবি নিয়ে বেশ উন্মাদনা ছিল। কিন্তু ছবির মুক্তির প্রথম দিনে সেই ভাবে লাভের মুখ দেখতে পেল না সালমানের ছবি কিসি কি ভাই কিসি কি জান।

     

    সূত্রের মারফত খবর, সালমানের ছবিটি প্রথম দিনের ১২ থেকে ১৫ কোটি ব্যবসা করেছে। সালমানের মুক্তিপ্রাপ্ত ১০ বছরে ছবিগুলির মধ্যে সবচেয়ে খারাপ ফল করেছে এই ছবিটি। সপ্তাহের শেষে শনি ও রবিবারে ভালো ফল করবে বলেই মনে করা হচ্ছে। প্রথম দিনের ব্যবসার পর ফিল্ম সমালোচকদের মনে হচ্ছে সালমানের এই ছবি ১০০ কোটির গণ্ডি পেরতে বেশ বেগ পেতে হবে। শাহরুখ খানের পাঠান ছবি যেমন প্রথমদিনে আয় করেছিল ৫৭ কোটি টাকা। সেই তুলনায় অনেকটাই পিছিয়ে সালমানের কিসি কি ভাই কিসি কি জান ছবিটি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments