More
    Homeবিনোদনঋদ্ধি খড়িকে ভীষণভাবে পাশে চাইছে, কিন্তু কেন? দু'জনের সম্পর্ক হবে কি ঠিক?

    ঋদ্ধি খড়িকে ভীষণভাবে পাশে চাইছে, কিন্তু কেন? দু’জনের সম্পর্ক হবে কি ঠিক?

     

    স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। এই ধারাবাহিকের মূল নায়ক নায়িকা খড়ি ও ঋদ্ধি হলেও রাহুল-দ্যুতি আর বনি-কুণাল এই জুটিরাও বেশ জনপ্রিয় সকলের কাছে। সেই জন্যই তো দর্শক শুধু খরি ও ঋদ্ধির মিল নিতে পারেনা, তারা চান বাকিদেরও মিল হোক। তাইতো দর্শকরা অপেক্ষা করেছিলেন এতদিন বনি ও কুনালের এক হওয়া দেখতে।

     

    দর্শকরা তাদের ভালোবেসে কুন্নি নাম দিয়েছে। বনি ও কুনালের জুটি দর্শকদের বেশ পছন্দের। কুনাল যেমন শান্তশিষ্ট বনী ঠিক তার বিপরীত অর্থাৎ ডানপিটে। কুনাল চেয়েছিল তার মনের মানুষ হবে গৃহকর্মে নিপুনা, চুল লম্বা। কিন্তু কুনাল যে কিভাবে মনকে ভালবেসে ফেলল তা নিজেও জানেনা।

     

    সম্প্রতি তিন বোন ও তিন ভাইয়ের এক সঙ্গে বিয়ে হয়েছে। বাড়ির সকলেই বেশ খুশি তাদের বিয়ে নিয়ে। সমস্ত অনুষ্ঠান কাটিয়ে খড়ি ঋদ্ধি কুনাল বনি ভাসলো প্রেমের জোয়ারে ফুলশয্যার রাতে।

     

    এখন ওয়েদার কে দেখা যাচ্ছে রাহুলের অন্য একটা বিয়ে রয়েছে এবং তার একটা বাচ্চাও রয়েছে। তারা এসে সিংহরাই পরিবারে দাবি করছে। অন্যদিকে খড়ি ঋদ্ধি রুখে দাঁড়িয়েছে এগুলোর বিরুদ্ধে। কিন্তু কোথাও গিয়ে যেন ঋদ্ধি খুব একা অনুভব করছে। তাই সে সব জায়গায় এমনকি কাজের জায়গা তো খড়িকে পাশে পেতে চাইছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments