More
    Homeবিনোদনএকদম বাপ কা বেটা! মিঠাই ধারাবাহিকে অনস্ক্রিন শাক্যকে দেখে মুগ্ধ দর্শকরা   

    একদম বাপ কা বেটা! মিঠাই ধারাবাহিকে অনস্ক্রিন শাক্যকে দেখে মুগ্ধ দর্শকরা   

     

     

    মিঠাই সিরিয়ালটি জি বাংলায় ৪ জানুয়ারি ২০২১-এ প্রথম টেলিভিশনে সম্প্রচারিরত হয়। প্রথম থেকেই এই সিরিয়ালটি দর্শক মনে স্থান করে নিয়েছে। তবে এবার জল্পনা উঠেছে যে মিঠাই সিরিয়াল নাকি শেষ হতে চলেছে। তবে এই সিরিয়ালটির শেষ হয়ে যাওয়ার জল্পনা যত বাড়ছে তত এই সিরিয়ালে নতুন নতুন চমক আসছে। এতদিন পর্যন্ত দেখা যাচ্ছিল মিঠাই মারা গেছে। কিন্তু সাম্প্রতিক সময়ে মিঠাইকে জীবিত দেখা যাচ্ছে। মিঠাইয়ের অনুপস্থিতিতে মিঠাইয়ের ছেলে শাক্যর শিক্ষিকার সাথে সিদ্ধার্থর বিয়ে হলেও পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। মিঠাইকে সংসারে ফিরিয়ে আনে মিঠি।

     

    সাম্প্রতিক সময়ে একটি প্রমোতে দেখা যাচ্ছে মিঠির বিয়ে অনুষ্ঠিত হতে চলেছে। তবে মিঠি কিন্তু নিজের ইচ্ছাতে বিয়েটি করছে না। তাকে রীতিমত জোর করে বিয়ে দেওয়া হচ্ছে। আর এই বিয়ে আটকাতে তৈরী সিদ্ধার্থ এবং মিঠাই। সিদ্ধার্থ পৌঁছে গেছে অটো নিয়ে। আর মিঠাই সেজেছে পুরোহিতের সাজে। মিঠাই মিঠিকে বলে তার সাথে চলে আসতে। মিঠি এক মুহূর্তে দেরি না করে তাড়াহুড়ো করে মিঠাইয়ের সাথে বিয়ের মন্ডপ ছেড়ে অটোতে এসে ওঠে। তবে মনে করা হচ্ছে মিঠির সাথে ডাক্তার বাবুর বিয়ে হবে। মিঠির পাশাপাশি নতুন করে আবারও সাত পাকে বাঁধা পড়বে মিঠাই সিদ্ধার্থ।

     

    সামনের মে মাস পর্যন্ত মিঠাই সিরিয়ালের সম্প্রচারের সময় রয়েছে। তবে এখনো মিঠাই সিরিয়ালের টিআরপির রেজাল্ট বেশ ভালো। অনেকের মতে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-কে হয়তো প্রতিযোগিতার মুখে ফেলতে পারে মিঠির মহাবিবাহ সপ্তাহ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments