More
    Homeবিনোদনএবারে সিলমোহর পড়লো বিচ্ছেদে! ইন্দ্রনীলকে ডিভোর্সের আইনি চিঠি বরখার

    এবারে সিলমোহর পড়লো বিচ্ছেদে! ইন্দ্রনীলকে ডিভোর্সের আইনি চিঠি বরখার

     

     

    ২০২১ সালে মাঝা মাঝি সময়ে গিয়ে শোনা গিয়েছিল ১৩ বছরের দাম্পত্য জীবন ভাঙতে চলেছে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত এবং বরখা বিস্ত। জানা গিয়েছিল অভিনেত্রী মেয়েকে নিয়ে একা থাকতে শুরু করেছিলেন। যদিও এই সমস্তই ছিল শোনা কথা। তারপর কেটে গিয়েছে দেড় বছরেরও বেশি সময়। এখনো বোরখার নামের পাশে সেনগুপ্ত পদবী রাখা ছিল। কিন্তু এবারে অভিনেত্রী নিজেই সিলমোহর দিলেন সেই খবরে।

     

    অভিনেত্রী বোরখা এবারে তার স্বামী ইন্দ্রনীলটা আইনি চিঠি পাঠালেন। খুব জলদি তারা দুজন আইনি মতে একে অপরের থেকে আলাদা হয়ে যাবেন। আর তারপরেই অভিনেত্রী তার নামের পাশ থেকে সেনগুপ্ত পদবী সরাবেন। এই অভিনেতা অভিনেত্রী ২০২১ সাল অব্দি ১১ বছরের মেয়ে মিরাকে নিয়ে বেশ সুখের সংসার করছিলেন। সোশ্যাল মিডিয়াতে তাদের বিভিন্ন সুন্দর মুহূর্তের ছবিও ধরা পড়তো। তবে হঠাৎই ছন্দপতন ঘটে তাদের সুখের দাম্পত্যে। শোনা গিয়েছে ইন্দ্রনীল সেনগুপ্তের নাম জড়িয়ে ছিল অভিনেত্রী ইশা সাহার সঙ্গে। তবে যদি এই সম্পর্কের কথা তারা দুজনই অস্বীকার করেছেন।

     

    অভিনেত্রী বরখা নিজেই স্বীকার করেছেন তাদের ডিভোর্স খুব জলদি হবে। এটা নাকি তার জীবনের খুব কঠিনতম একটি সিদ্ধান্ত। শোনা গিয়েছে তরুলতার ভূত নামক একটি বইতে কাজ করতে গিয়েই নাকি ইন্দ্রনীল ইশার প্রেমে পড়েন। গুজব যখন তুমি যে তখন ইন্দ্রনীনের সাথে যোগাযোগ করায় তিনি বলেছিলেন বোম্বাই থেকে কলকাতা এসে প্রেম করাটা খুবই এক্সপেন্সিভ তার কাছে। আবার অন্যদিকে ইশা বলেছিলেন,”আমি প্রেম করছি অথচ আমি জানিনা”। তারুলতার ভূত কাজ করা ছাড়া তাদের নাকি আর কোন যোগাযোগ হয়নি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments