More
    HomeUncategorizedওড়িশার ট্রেন দুর্ঘটনায় সাহায্য করতে এগিয়ে এলেন ক্যারিমিনাটি, অনুদান দিলেন ১৩ লক্ষ...

    ওড়িশার ট্রেন দুর্ঘটনায় সাহায্য করতে এগিয়ে এলেন ক্যারিমিনাটি, অনুদান দিলেন ১৩ লক্ষ টাকা

     

    ক্যারি মিনাতি যে দেশের যুব সমাজের কাছে এক অত্যন্ত পরিচিত নাম তার আলাদা করে বলে দিতে হয় না। সম্প্রতি, বালেশ্বরে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা পীড়িত মানুষগুলোর পাশে দাঁড়াতে, ওড়িশা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এই তরুণ ইউটিউবার অনুদান করলেন ১৩ লক্ষ টাকা।

     

    শালিমার-চেন্নাই করমন্ডল এক্সপ্রেসের সাম্প্রতিক দুর্ঘটনায় শতাধিক মানুষের মৃত্যু হয়েছে, যার ফলে বালেশ্বরের তথা গোটা দেশে শোকের ছায়া নেমে এসেছে। যদিও ধীরে ধীরে স্বাভাবিক অবস্থায় ফিরে আসছে বাহানাগা, তবে ক্ষতিগ্রস্থদের পরিবারগুলি এখনও শোকাহত। কেউ ঘুরছেন নিখোঁজ প্রিয়জনের সন্ধানে, কেউবা আবার চিকিৎসাধীন। ইউটিউবার ক্যারি মিনাতি মানবিকতার খাতিরে ট্র্যাজেডিতে ক্ষতিগ্রস্তদের সহায়তার সিদ্ধান্ত নেন।

     

    অজয় নগর, এশিয়াতে ক্যারি মিনাতি নামে পরিচিত একজন জনপ্রিয় ইউটিউবার এবং ইনফ্লুয়েন্সার গেমারও বটে, ওড়িশার মুখ্যমন্ত্রী কর্তৃক আয়োজিত ত্রাণ তহবিলের জন্য তহবিল সংগ্রহের জন্য রবিবার চার ঘন্টার একটি চ্যারিটি শো পরিচালনা করেন তিনি। দুপুর ১ টার মধ্যে, শোটি মোট ১১,৮৭,৬১১ টাকা আয় করেছে এবং ক্যারি মিনাতি তার নিজের টাকা থেকে অতিরিক্ত দেড় লাখ টাকা দান করেছেন। ইউটিউবার তার অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার উদ্যোগে তাকে সাহায্যের জন্য।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments