More
    Homeসিনে দুনিয়াকবে রিলিজ করছে পুষ্পা ২? তারিখ ঘোষণা করে দিলেন নির্মাতারা

    কবে রিলিজ করছে পুষ্পা ২? তারিখ ঘোষণা করে দিলেন নির্মাতারা

    আল্লুর জন্মদিন অর্থাৎ ৮ ই এপ্রিল এসেছিল পুষ্পা ২ এর প্রথম পোস্টার। আর তারপরেই উত্তেজনা চরমে উঠেছিল অনুরাগীদের। এর আগে আল্লু কে এই লোকে কখনো দেখা যায়নি লাল রঙের কপাল রয়েছে চন্দনের গোল্ড টিপ গাল দুটো নীল রঙের গাল ভর্তি দাড়ি, শাড়ির রয়েছে পরনে হাতে বন্দুক,গলায় রয়েছে লেবুর মালা। অনেকটা বৃহন্নলার মতো লাগছে। এই পোস্টার নিয়ে কম জল ঘোলা হয়নি যদিও।

    পুষ্পা দা রাইস ২০২১ সালে মুক্তি পেয়েছিল। আল্লু আর্জুন এই অভিনীত এই ছবি দর্শকদের বেশ নজর কেড়েছিল। এই ছবির মাধ্যমে তিনি সর্বস্তরের পরিচিত মুখ হয়ে ওঠেন। এই ছবির জন্য তিনি জাতীয় পুরস্কার প্রাপ্ত হন শুধু তাই নয় এই ছবি সারা দেশে ৩০০ কোটিরও বেশি ব্যবসা করেছিল বক্স অফিসে। তারপর থেকেই দর্শক এবং তার অনুরাগীরা অপেক্ষা করে রয়েছে পুষ্পা টু এর জন্য।

    প্রথম দিকে কথা হয়েছিল ২০২৩ এর প্রথম দিকে মুক্তি পাবে এই ছবিটি কিন্তু চিত্রনাট্যের কিছুটা বদল আনায় শুটিং শেষ করা হয়নি। কিন্তু আর কোনরকম টালবাহানা নয় ২০২৪ সালের স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ ১৫ ই আগস্ট মুক্তি পাবে পুষ্পা দা রুলার। পুষ্প আর নির্মাতারা সমাজ মাধ্যমে লেখেন দিনটা মনে রেখে দেবেন পুষ্পা টু দা রুলার আসছে ২০২৪-এ স্বাধীনতা দিবসে বক্স অফিস কাঁপাতে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments