More
    Homeবিনোদনকার প্রেম করছেন দিতিপ্রিয়া? জানিয়ে দিলেন অভিনেত্রী!

    কার প্রেম করছেন দিতিপ্রিয়া? জানিয়ে দিলেন অভিনেত্রী!

     জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়, যিনি ‘করুণাময়ী রানি রাসমণি’ খ্যাতি অর্জন করেছেন, সম্প্রতি জানিয়েছেন যে তিনি প্রেমে পড়েছেন। বসন্ত উৎসবের দিনে, তিনি ইনস্টাগ্রামে তার মনের মানুষের সাথে একটি ছবি পোস্ট করেছিলেন, যা ভক্তদের মধ্যে ব্যাপক কৌতূহল জাগিয়ে তোলে।

     
    দিতিপ্রিয়া এখনও তার প্রেমিকের পরিচয় প্রকাশ করেননি। তিনি জানিয়েছেন যে তিনি গত তিন মাস ধরে এই ব্যক্তির সাথে প্রেমের সম্পর্কে আছেন, কিন্তু এখনই সমস্ত বিশদ প্রকাশ করতে চান না। তিনি বলেছেন যে তার প্রেমিক এই ইন্ডাস্ট্রির কেউ নন এবং সম্পূর্ণ আলাদা জগতের মানুষ। দিতিপ্রিয়া আরও বলেছেন যে তিনি খুব শীঘ্রই তাকে সকলের সাথে পরিচয় করিয়ে দেবেন।অতীতে, দিতিপ্রিয়ার নাম অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায় এবং দিব্যজ্যোতি দত্তের সাথে জড়িয়েছে। তবে, তিনি কখনোই তাদের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেননি।
     
    দিতিপ্রিয়া বলেছেন যে তিনি আগে কখনোই দায়িত্ব নেওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। তিনি বলেছেন, “যেদিন মনে হবে দায়িত্বটা নিতে পারব, সেদিনই প্রেম করব।” এখন মনে হচ্ছে যে দিতিপ্রিয়া অবশেষে সেই দায়িত্ব নিতে প্রস্তুত, এবং তিনি তার জীবনে একটি নতুন অধ্যায় শুরু করতে প্রস্তুত।দিতিপ্রিয়ার ভক্তরা তার প্রেমিকের পরিচয় জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তারা দিতিপ্রিয়ার জন্য শুভকামনা জানাচ্ছেন এবং তার নতুন সম্পর্কের জন্য তাদের সমর্থন প্রকাশ করছেন।
     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments