More
    Homeবিনোদনকেন সন্দেহ করছে খড়িকে ঋদ্ধি? তাহলে কি ভেঙ্গে যাবে দুজনের সম্পর্ক!

    কেন সন্দেহ করছে খড়িকে ঋদ্ধি? তাহলে কি ভেঙ্গে যাবে দুজনের সম্পর্ক!

     

    স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। এই ধারাবাহিকের মূল নায়ক নায়িকা খড়ি ও ঋদ্ধি হলেও রাহুল-দ্যুতি আর বনি-কুণাল এই জুটিরাও বেশ জনপ্রিয় সকলের কাছে। সেই জন্যই তো দর্শক শুধু খরি ও ঋদ্ধির মিল নিতে পারেনা, তারা চান বাকিদেরও মিল হোক। তাইতো দর্শকরা অপেক্ষা করেছিলেন এতদিন বনি ও কুনালের এক হওয়া দেখতে।

     

    সম্প্রতি তিন বোনের সঙ্গে তিন ভাইয়ের বিয়ে হয়েছে। তারা এবং তাদের বাড়ির লোক ভীষণই খুশি তাই সেই উপলক্ষে বাড়িতে একটি অনুষ্ঠান রাখা হয়েছে যেখানে সবাই কিছু না কিছু অনুষ্ঠান পরিবেশন করছেন। ঠিক সেই রকমই করিও রিদ্ধি করছিল ঠিক তখনই ময়না এসে যায় তাদের মধ্যে কিন্তু কি উদ্দেশ্যে খড়ি কি বুঝতে পারবে সেটা।

     

    মৈনাক নানান রকম ভাবে খড়িকে বিপদে ফেলার চেষ্টা করছে। আবার ছোট কাকিমা বলেছে যে মনি বাড়ির কাজ করবে দুটি রান্নাঘরে থাকবে রান্না করবে আর খড়ি সমস্তটা দেখবে। তাই তার কথা মতন সবাই যে যার কাজে লেগে পড়েছে। বনি যেহেতু বাড়ির কাজে একদমই পারদর্শী নয় তাই সে ঘর ঝাড়তে গিয়ে ফুলদানি ভেঙে ফেলেছে।

     

    খড়ি এবং রিদ্ধি আলাদাভাবে তদন্ত করছে মৈনাকের বিরুদ্ধে কিন্তু রীতি হঠাৎ এগিয়ে দেখে মৈনাকের বাড়িতে খড়িকে। সবাক হয়ে যায় তার বারে বারে মনে হচ্ছিল কোনোভাবেই সে ঠকাচ্ছে ঋদ্ধিকে। বিয়ের দিনও সে হঠাৎ করে খড়িকে দেখে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকতে তখন খড়ি বলে তাকে সে অনেক কথা বলতে চেয়েছে কিন্তু ঋদ্ধির শোনার মতন সময় নেই।

     

    ঋদ্ধি তখন খড়ি কে বলে খড়ির প্রয়োজন তার আর নেই সে একাই অনুষ্ঠান করে নিতে পারবে। সেইজন্যে চলে যাচ্ছিল আর তখন তার হাত ধরে খড়ি বলে খরি বরাবরই ঋদ্ধির পাশে ছিল আছে আর থাকবেও।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments