More
    HomeUncategorizedকেরালা সন্ত্রাসবাদীদের আস্তানা! বিতর্কিত মন্তব্য করে বিপাকে পড়লেন 'দ্য কেরালা স্টোরি'-র প্রযোজক

    কেরালা সন্ত্রাসবাদীদের আস্তানা! বিতর্কিত মন্তব্য করে বিপাকে পড়লেন ‘দ্য কেরালা স্টোরি’-র প্রযোজক

     

     

    একটি “প্রচারমূলক চলচ্চিত্র” হিসাবে চিহ্নিত হওয়া সত্ত্বেও, সুদীপ্ত সেন পরিচালিত এবং বিপুল শাহ প্রযোজিত ‘দ্য কেরালা স্টোরি’ বিতর্কের মধ্যেও বক্স অফিসে আয় করলো প্রায় ১৫০ কোটি। সিনেমাটি রাজনৈতিক ক্ষেত্রে চলমান বিতর্কের জন্ম দিয়েছে। দেশ জুড়ে এমনিই আলোচনার শীর্ষে “দ্য কেরালা স্টোরি” এমতবস্থায়, প্রযোজক বিপুল শাহ আবারও নতুন করে বিতর্কে জড়িয়ে পড়লেন।

     

    সমালোচকরা ছবিটিকে মুসলিম বিরোধী বলে অভিযুক্ত করছেন এবং কিছু রাজনৈতিক ব্যক্তিত্ব এটিকে সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য হুমকি হিসেবে চিহ্নিত করেছেন। ফলে বাংলাসহ বেশ কয়েকটি রাজ্যে সিনেমাটি দেখানো নিষিদ্ধ করা হয়েছে।

     

    আদা শর্মা অভিনীত ‘দ্য কেরালা স্টোরি’ নামক মুভিতে দেখানো হয়েছে কিভাবে হিন্দু নারীদের ইসলামে ধর্মান্তরিত করা হয় এবং সন্ত্রাসী কার্যকলাপের জন্য অন্য দেশে পাচার করা হয়। মুভিটি দাবি করে যে কেরালা থেকে ৩২০০০ নারীকে এই উদ্দেশ্যে ইসলামিক দেশে পাচার করা হয়েছে, কিন্তু কিছু লোক এই সংখ্যার সঠিকতা নিয়ে সন্দেহ করে। প্রযোজক বলেছেন যে সিনেমাটি সেই ৩২০০০ জনের মধ্যে তিনজন মহিলার করুণ কাহিনী চিত্রিত করেছে। নিষিদ্ধ হওয়া এবং বিতর্ক সৃষ্টি করা সত্ত্বেও, সিনেমাটি মাত্র ১২ দিনে ১৫০ কোটির বেশি আয় করেছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments