More
    Homeরাজনৈতিককোচবিহারের সভা থেকে ফের নারায়ণী ব্যাটালিয়ান নিয়ে কেন্দ্রের মিথ্যাচারের প্রতি সরব হলেন...

    কোচবিহারের সভা থেকে ফের নারায়ণী ব্যাটালিয়ান নিয়ে কেন্দ্রের মিথ্যাচারের প্রতি সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

    কোচবিহারের সভা থেকে ফের নারায়ণী ব্যাটালিয়ান নিয়ে কেন্দ্রের মিথ্যাচারের প্রতি সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    উত্তরবঙ্গে জনসভায় এসে প্রধানমন্ত্রী কিংবা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বারবার দাবি করেন ‘ নারায়ণী ব্যাটালিয়ান’ করা হচ্ছে কেন্দ্রের তরফে। কিন্তু সেই দাবি মিথ্যে বলে এদিন ফের কোচবিহারের জনসভায় জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

    একটি আর টি আই এর ভিত্তিতে জানা গিয়েছে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক ‘নারায়ণী ব্যাটালিয়ান’ তৈরি করার জন্য কোনও নির্দেশিকা জারি করেনি। আর সেই আর টি আই এর কপি দেখিয়ে এদিনের জনসভায় ফের কড়া ভাষায় আক্রমন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, কেন্দ্র ‘নারায়ণী ব্যাটালিয়ান’ তৈরি করেনি বা করার প্রস্তাব দেয়নি। কিন্তু রাজ্য করেছি। পশ্চিমবঙ্গ পুলিশে ‘নারায়ণী ব্যাটালিয়ান’ গড়েছি। যেখানে আগামীদিনে ৩০০০ ছেলেমেয়ের পুলিশে চাকরি হবে।এর পাশাপাশি কোচবিহারের জন্য একাধিক উন্নয়নের খতিয়ান দেন মুখ্যমন্ত্রী। তার সঙ্গেই আরামবাগ কিংবা খানাকুলের তৃণমূল প্রার্থীদের বিরুদ্ধে হামলার অভিযোগে সরব হয়েছেন মমতা। এছাড়াও এন আর সি ও সি এ এ নিয়ে কেন্দ্রকে আক্রমন করেছেন মমতা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments