More
    Homeখবরকোচবিহারে ১২০০কিমি রাস্তার সূচনা হবে

    কোচবিহারে ১২০০কিমি রাস্তার সূচনা হবে

    কোচবিহারে ১২০০কিমি রাস্তার সূচনা হবে। আগামী পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে আগামী দুই এপ্রিল জেলা তৃণমূলের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে চলছে কোচবিহারে। রবিবার তৃণমূলের কোচবিহার জেলা কার্যালয় সাংবাদিক বৈঠক করে বর্ধিত সভার দিনক্ষণ ঘোষণা ছাড়াও আগামী ২৮ শে মার্চ পথশ্রী প্রকল্পে কোচবিহারে কোথায় কোন রাস্তার কাজের সূচনা হবে সেসব তুলে ধরেন জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক।

     

    সাংবাদিকদের অভিজিৎ জানান আগামী ২ এপ্রিল সকাল ১১ টায় কোচবিহার রবীন্দ্র ভবনে তৃতীয় বর্ধিত সভা হতে চলছে। সেই সভায় সমস্ত স্তরের নেতৃত্বরা উপস্থিত যেমন থাকবেন তেমনি প্রতিটি পঞ্চায়েত সমিতির সভাপতিরা, জেলা পরিষদের সদস্যরা ছাড়াও অন্যান্য নেতৃত্ব উপস্থিত থাকবেন।

     

    সেখানে সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। এছাড়াও আগামী ২৮ শে মার্চ পথশ্রী প্রকল্পে কোচবিহার জেলার প্রায় বারোশো কিলোমিটার রাস্তার কাজের সূচনা হবে। দলের মন্ত্রী বিধায়করা সেই কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। যেখানেই এই কাজের সূচনা হবে সেখানে দলীয় নেতৃত্বদের নির্দেশ দেওয়া হয়েছে এই প্রকল্পের কথা মানুষের কাছে আরো বেশি করে তুলে ধরতে হবে। এই রাস্তার পাশাপাশি উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর এবং পূর্ত দপ্তরের পক্ষ থেকেও আরো বেশ কিছু রাস্তার কাজ শুরু হবে।

    Karnataka Assembly Election “বিজেপিকে হারাও” – কালীঘাটে বৈঠকে এইচডি কুমারস্বামীকে বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

    এদিকে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ জানান,২৮ মার্চ কোচবিহারে কোচবিহার জেলায় প্রায় বারোশো কিলোমিটার রাস্তার কাজের সূচনা হবে। এছাড়াও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের পক্ষ থেকেও বেশ কিছু রাস্তার কাজ হবে।

     

    রাজ্য সরকারের উদ্যোগে প্রায় তিন হাজার কোটি টাকা বরাদ্দ হয়েছে কুচবিহার জেলা সহ রাজ্যের বিভিন্ন এলাকায় এই রাস্তার কাজের জন্য। এর জন্য কুচবিহারের রাস্তার কাজের বরাদ্দ হয়েছে প্রায় ৩০০ কোটি টাকা। এই রাস্তাগুলির কাজ সম্পন্ন হলে সাধারন মানুষের চলাচলের ক্ষেত্রে অনেকটাই সুবিধা হবে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এই কাজের একযোগে সূচনা হবে। ১২০০কিমি

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments