More
    HomeUncategorizedক্যানসার আক্রান্ত 'ফ্যানের' ডাকে কি সাড়া দেবেন বলিউড বাদশা?

    ক্যানসার আক্রান্ত ‘ফ্যানের’ ডাকে কি সাড়া দেবেন বলিউড বাদশা?

     

    শিবানী চক্রবর্তী, বয়স ৬০ পেরিয়েছে। উত্তর ২৪ পরগণার খড়দহর বাসিন্দা এই বৃদ্ধার স্বপনে- শয়নে কিংবা জাগরণে সবটা জুড়ে শুধুই শাহরুখ খান। ক্যান্সার আক্রান্ত বৃদ্ধার এখন একটাই আর্জি, চোখ বোজার আগে একটিবারের জন্য দেখে যেতে চান অভিনেতাকে। বাঙ্গালী পদ রেঁধে খাওয়াতে চান।

     

    আজ পর্যন্ত বাদ দেননি শাহরুখের কোনো ছবি, সকল ছবির নামই একেবারে ঠোঁটোস্থ। এমনকী, চিকিৎসাধীন থাকা অবস্থায়ও আবদার করে বসেন শাহরুখের সম্প্রতি মুক্তি প্রাপ্ত ছবি ‘পাঠান’ দেখবার জন্যে, শেষ অবধি সেই জেদ পূরণ করেই ছেড়েছেন। তবে এখানেই থামেননি তিনি, রাখেন শাহরুখের টীম কলকাতা নাইট রাইডার্সের প্রতিটি ম্যাচের খুঁটিনাটি তথ্য। না ক্রিকেট প্রেমী তিনি নন তবে এখানেও শাহরুখ যুক্ত কিনা! তার ঘরের দেওয়ালে চোখ রাখলেই দেখা মিলবে কিং খানের নানান মুভির লুকস।

     

    তার চিকিৎসকেরা জবাব দিয়ে দিয়েছেন আর বেশিদিন নেই তিনি। তাই তার শেষ ইচ্ছা নিজের হাতেই রেঁধে খাওয়াবেন শাহরুখকে, না কোনো বিশেষ শৌখিন পদ নয় বরং বাঙালি ঘরে সাধারণ পদ। তার বিশ্বাস শাহরুখ বাংলাকে ভালোবাসেন, বাঙালি রান্নাও ভালো লাগবে তার।

     

    শাহরুখের সাথে দেখা হলে কি বলবেন? প্রশ্নের উত্তরে মৃত্যু পথযাত্রীনী জানান, তিনি তার মেয়েকে আশীর্বাদ করতে বলবেন আর জিজ্ঞেস করবেন এতো সাদামাটা কিভাবে থাকেন বলিউড বাদশা। ক্যান্সার আক্রান্ত মায়ের শেষ ইচ্ছা পূরণের উপলক্ষেই তার মেয়ে মায়ের কিছু ভিডিও সোশ্যাল মিডিয়া মাধ্যমে প্রচার করেছেন। এখন দেখার শাহরুখ কি সাড়া দেবেন তার এই ভক্তের ডাকে?

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments