More
    Homeখবরখড়্গপুরে রাতের অন্ধকারে তৃণমূলের ব্যানার ছেড়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। 'নোংরামি না...

    খড়্গপুরে রাতের অন্ধকারে তৃণমূলের ব্যানার ছেড়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ‘নোংরামি না করে উন্নয়নের কাজে সামিল হোন’ – দুষ্কৃতীদের উদ্দেশ্য বার্তা তৃণমূল নেতার।

    Today Kolkata :- পৌরসভা নির্বাচনের পর খড়গপুর শহরের তালবাগিচা এলাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়ে বেশ কয়েকটি ব্যানার লাগিয়েছিলেন খড়গপুর শহর যুব তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সভাপতি অসিত পাল ও খড়্গপুরের বরিষ্ঠ তৃণমূল নেতা জহর লাল পাল। কিন্তু পৌর ভোট মিটে গেলেও দুষ্কৃতীদের হাত থেকে রেহাই পেল না ব্যানার ছেরার নোংরা রাজনীতি। অভিযোগ রাতের অন্ধকারে কেউ বা কারা ছিড়ে দিয়েছে সেই ব্যানার। সম্পূর্ণ ঘটনা নিয়ে নিন্দার ঝড় তুলেছেন খড়গপুর শহর যুব তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সভাপতি অসিত পাল। গোটা ঘটনা অত্যন্তই লজ্জাজনক বলে দাবি তাঁর। তবে অপরদিকে তিনি বুঝিয়ে দিয়েছেন জহর লাল পাল ও অসিত পালকে ভয় পেয়েই দুষ্কৃতীরা এই কাণ্ড ঘটিয়েছে। এই ধরনের ঘটনা যত ঘটবে ততোই জহরলাল পাল ও অসিত পালের রাজনৈতিক উত্থান হবে বলে দাবি করেন তিনি। যদিও সম্পূর্ণ বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছে রাজ্যের বিরোধী দলগুলি। তৃণমূলের ব্যানার,তৃণমূলের ব্যানার

    খড়্গপুরে রাতের অন্ধকারে তৃণমূলের ব্যানার ছেড়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ‘নোংরামি না করে উন্নয়নের কাজে সামিল হোন’ – দুষ্কৃতীদের উদ্দেশ্য বার্তা তৃণমূল নেতার।

    MORE NEWS – বেহাল রাস্তা কেড়েছে বন্ধুর প্রাণ, মেরামতিতে অর্থ সংগ্রহ স্কুলের পড়ুয়াদের।

    Today Kolkata:- কয়েকদিন আগেই রাস্তা খারাপের জন্য মর্মান্তিক দুর্ঘটনায় হারাতে হয়েছে বান্ধবী নাতাশাকে৷ নাতাশা যে নেই, এখনও ভাবতে পারছে না স্কুলের সহপাঠীরা।তবে এই মর্মান্তিক মৃত্যুর পরও খারাপ রাস্তা সারিয়ে দীর্ঘদিনের সমস্যা মেটানোর কোনও উদ্যোগ নেয়নি প্রশাসন। তাই এবার সেই বেহাল রাস্তা সারাইয়ের উদ্যোগ নিল স্কুলের পড়ুয়ারাই। রাস্তায় নেমে তারা অর্থ সংগ্রহ করা শুরু করেছে। পথচলতি সবার কাছে তাদের আবেদন, “কিছু টাকা দিয়ে সাহায্য করে আমাদের মৃত্যুর হাত থেকে বাঁচান। প্রসঙ্গত গত ৯ ই মার্চ বিদ্যালয়ে যাওয়ার পথে দাসপুর ১ নং ব্লকের বেলতলা – সরবেড়িয়ার বেহাল গ্রামীণ রাস্তায় দুর্ঘটনার কবলে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছিল ব্রাহ্মণবসান উচ্চবিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী নাতাশা পড়িয়ার। বেহাল রাস্তাকেই দায়ী করে পথ অবরোধ করেন স্থানীয়রা। দ্রুত রাস্তা মেরামতের আশ্বাসে প্রায় সাড়ে ৪ ঘণ্টা পর ওঠে সেই অবরোধ।

    তবে তারপরও দিনের পর দিন কেটে গিয়েছে, কলমীজোড়ের নাতাশার মৃত্যুতে ক্রমে উত্তপ্ত হয়েছে ছাত্র সমাজ। তবে রাস্তা মেরামতির কোনও ব্যবস্থা নিতে দেখা যায়নি প্রশাসনকে৷ বাধ্য হয়ে অবশেষে ওই এলাকার আশপাশের সড়বেড়িয়া বি সি রায় উচ্চবিদ্যালয়, ব্রাহ্মণবসান উচ্চবিদ্যালয়ের মতো একাধিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা স্কুল ড্রেস পরেই কলমীজোড়ের ওই বেহাল রাস্তায় পথে নেমেছে, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments