More
    HomeUncategorizedগোয়া যাবার পথে বিমানে হেনস্থার মুখে উরফী, ধেয়ে এলো নোংরা মন্তব্য!

    গোয়া যাবার পথে বিমানে হেনস্থার মুখে উরফী, ধেয়ে এলো নোংরা মন্তব্য!

    হেনস্থার শিকার বিমানে উড়তি জাভেদ। সম্প্রতি তিনি মুম্বাই থেকে গোয়া যাচ্ছিলেন। আকাশ পথেই তাকে এক অপ্রীতিকর পরিস্থিতির মুখে সম্মুখীন হতে হয়। বিমানে ওঠার আগে লেন্স বন্দি করছিলেন আলোকচিত্ররা। সম্পূর্ণ নতুন অবতারে দেখা গেল তাকে এই দিন। চুলে নতুন ধরনের রং করিয়েছেন। সমাজ মাধ্যমের পাতায় তার এই লোক প্রশংসিত হয়েছে বেশ। ঠিক তারপর এই ঘটে বিপত্তি উরফির দাবি বিমানে তার সহযাত্রীদের মধ্যেই কিছু জন তাকে বিরক্ত এবং হেনস্থা করেছেন।

    ওরফি তিনি তার ইনস্টাগ্রাম এর পাতায় লিখেছেন,” শুক্রবার মোম্বাই থেকে গোয়া যাওয়ার পথে আমায় খুব অস্বস্তিকর পরিস্থিতির মুখে সম্মুখীন হতে হয়েছে। আচমকাই আমার সঙ্গে কয়েকজন খারাপ ভাষায় কথা বলেন। হেনস্থা করেন। তাদের মধ্যে আবার একজন বলে ওঠেন আমার বন্ধুরা মদ্যপ অবস্থায় আছে তাই এমন আচরণ করছেন।” তিনি আরো বলেন আমরা জনগণের জন্য কাজ করতে পারি। কিন্তু কারো সম্পত্তি নই।”

    ওরফি প্রতিদিনই নিত্যনতুন পোশাকে ক্যামেরার সামনে ধরা দেন। কিছুদিন আগে অবশ্য অস্ত্র প্রচার করাতে গিয়ে তিনি সমস্যার সম্মুখীন হয়েছিলেন। চোখে ফিলার করিয়ে তিনি বেশ আফসোস করছেন এখন। তিনি নিজেই বলেছেন চোখে ডাক্তারের জন্য তিনি ফিলার করিয়েছিলেন কিন্তু এখন তার মুখটা জঘন্য লাগছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments