More
    Homeবিনোদনচিত্রার সঙ্গে যা হচ্ছে সবই কি নীলুর পরিকল্পনা? চিত্রাকে আচ্ছা মজা দেখাচ্ছে...

    চিত্রার সঙ্গে যা হচ্ছে সবই কি নীলুর পরিকল্পনা? চিত্রাকে আচ্ছা মজা দেখাচ্ছে নীলু! বেজায় খুশি দর্শক 

     

     

    স্টার জলসার পর্দায় শুরু হয়েছে পঞ্চমী ধারাবাহিকটি। যা দর্শকদের মন জিতে নিয়েছে।আসলে পরাবাস্তব যে কোনও কাহিনীই দর্শকদের ভীষণ পছন্দের। আর এই টিআরপি তালিকাই তার প্রমাণ দেয়। তার প্রত্যেক সপ্তাহ তেই টিআরপির তালিকায় বেশ ভালো ফল করে চলেছে।

     

    পঞ্চমী হচ্ছে সম্পূর্ণ গ্রাম এবং শহরভিক্তিক একটি গল্প। এটি আসলে ‘ইচ্ছাধারী নাগিন’কে নিয়ে গল্প। পঞ্চমী একটি মেয়ে। সেই ইচ্ছাধারী নাগিন! নীলকণ্ঠ বাবার মন্দিরে জন্ম হয় তাঁর। জন্মের সময় মাতৃহারা হয় সে! সেই মন্দিরের পুরোহিতের কাছে বড় হয়ে ওঠে সেই মেয়ে। নাম পঞ্চমী।

     

    এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানেন এই পঞ্চমীর সঙ্গে হঠাৎ করেই বিয়ে হয় নায়ক কিঞ্জলের। বাড়ির লোকজন উঠে পড়ে লেগেছে চিত্রা’র সঙ্গে কিঞ্জলের বিয়ে দিতে। পঞ্চমী একজন ইচ্ছাধারী নাগিন কিন্তু চিত্রা হল একজন কালনাগিনী। গল্প অনুযায়ী পঞ্চমীর মায়ের মৃত্যুর জন্য দায়ী কিঞ্জল। এতদিন সাপেরা পঞ্চমীকে তাঁর মায়ের প্রতিশোধ নিতে চাপ দিচ্ছিল! কিন্তু পঞ্চমী রাজি না হওয়াতে তাঁরা চিত্রাকে হাজির করে পঞ্চমীর হয়ে প্রতিশোধ নিতে। অবশেষে নিজের লক্ষ্যপূরণের পথে চিত্রা।

     

    কিঞ্জল একদম বদ্ধপরিকর চিত্রাকে মাথার ডাক্তার দেখাবে বলে। কিন্তু চিত্রা পাগলের মতন বলতে থাকে যে সে কখনোই যাবে না মাথার ডাক্তার দেখাতে আর অন্যদিকে নীলু মিষ্টি মিষ্টি করে হাসতে থাকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments