More
    Homeবিনোদনজগদ্ধাত্রী-স্বয়ম্ভু টিআরপি তালিকায় আবারো শীর্ষে! নতুন এপিসোড মুগ্ধ করছে দর্শকদের

    জগদ্ধাত্রী-স্বয়ম্ভু টিআরপি তালিকায় আবারো শীর্ষে! নতুন এপিসোড মুগ্ধ করছে দর্শকদের

    জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “জগদ্ধাত্রী” আবারো টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে। গতকালের নতুন এপিসোডে দর্শকদের মন কেড়ে নিয়েছে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর রোমাঞ্চকর গল্প।এই পর্বে দেখা যায়, জগদ্ধাত্রীকে বারবার অপমান করে চলেছে উৎসব ও তার স্ত্রী মেহেন্দি। মেহেদির বিয়ের সময় উৎসবকে কেন জগদ্ধাত্রী বারণ করেনি, কেন সবাইকে বলেননি যে উৎসব তার প্রেমিক – এইসব প্রশ্ন তুলে জগদ্ধাত্রীকে মানসিকভাবে ভেঙে ফেলার চেষ্টা করছে তারা।

    কিন্তু জগদ্ধাত্রী এত সহজে হাল ছাড়ার মানুষ নন। সে উৎসবের মিথ্যাচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে লড়াই করার সিদ্ধান্ত নেয়। এদিকে, দিবিয়া সেনকে জগদ্ধাত্রী ও তার টিম গ্রেপ্তার করে। কিন্তু থানায় নিয়ে যাওয়ার পথে দিবিয়া কৌশিকীকে জানায় যে তার ভাই উৎসবই এইসবের জন্য দায়ী। উৎসব চেয়েছিল কৌশিকীকে সরিয়ে সেই সিংহাসনে বসতে।পুলিশ দিবিয়াকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। কিন্তু থানার গাড়িতে করে যাওয়ার সময় কৌশিকী দেখতে পায় তার কাকা নেই। এরপর তারা সকলে মিলে কাকাকে খুঁজে বের করার চেষ্টা শুরু করে।

    অন্যদিকে, “দিদি নাম্বার ওয়ান” এর মঞ্চে জগদ্ধাত্রীর শাশুড়ি বৈদেহি মুখার্জিকে দেখা যায়। সেখানে দিদি অর্থাৎ রচনা, বৈদেহীকে জিজ্ঞাসা করেন যে তার আসল জীবনে যদি জাস সান্যালের মতো বৌমা থাকে তাহলে তার কেমন লাগবে। বৈদেহী উত্তর দেন যে সে খুবই খুশি হবেন। এই নতুন এপিসোডে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর মধ্যে রোমাঞ্চ, উত্তেজনা আর রহস্যের মিশেল বাজিমাত করেছে দর্শকদের মন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments