More
    Homeখবরটলি অভিনেত্রী পায়েল সরকারের নামে ভুয়ো ফেসবুক প্রোফাইল খুলে টাকা চাওয়ার অভিযোগ।

    টলি অভিনেত্রী পায়েল সরকারের নামে ভুয়ো ফেসবুক প্রোফাইল খুলে টাকা চাওয়ার অভিযোগ।

    Today Kolkata:- টলি অভিনেত্রী পায়েল সরকারের নামে ভুয়ো ফেসবুক প্রোফাইল খুলে টাকা চাওয়ার অভিযোগ। বরানগরের বাসিন্দা অভিনেত্রী পায়েল সরকারের অভিযোগ দুদিন আগে তার এক পরিচিত ব্যাক্তিকে ওই ভুয়ো প্রোফাইল দেখে, তাকে ফোন নম্বর করে অভিনয়ে কাজের সুযোগ দেওয়া হবে বলে প্রস্তাব দেওয়া হয়। তার জন্য টাকাও চাওয়া হয়, এরপরই অভিনেত্রী বারাকপুর পুলিশ কমিশনারেটের সাইবার সেলে মেল মারফত অভিযোগ জানান।

    টলি অভিনেত্রী পায়েল সরকারের নামে ভুয়ো ফেসবুক প্রোফাইল খুলে টাকা চাওয়ার অভিযোগ।

    MORE NEWS – বিধানসভায় বিজেপি বিধায়কের ওপর হামলার প্রতিবাদে শিলিগুড়িতে বিক্ষোভ বিজেপির।

    Today Kolkata:- রাজ্য বিধানসভায় বিজেপি বিধায়কদের ওপর হামলা এবং বিজেপি বিধায়কদের সাসপেন্ডের ঘটনার প্রতিবাদে মঙ্গলবার শিলিগুড়ি পুলিশ স্টেশনের সামনে বিক্ষোভ দেখাল বিজেপি নেতা এবং কর্মী সমর্থকরা। মঙ্গলবার শিলিগুড়ি বিধানসভার বিধায়ক শংকর ঘোষের নেতৃত্বে এই বিক্ষোভ করা হয়। তৃণমূলের বিরুদ্ধে একরাশ অভিযোগ তুলে স্লোগান দেয় বিজেপি নেতা এবং কর্মী সমর্থকরা। বিধায়ক শংকর ঘোষ বলেন, তৃণমূল সরকারের রাজত্বে বিধায়ক থেকে সাধারণ মানুষ কেউই সুরক্ষিত নয়। CONTINUE READING

    MORE NEWS – পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কান্দির বিশ্রামতলায় বিক্ষোভ সভা।

    Today Kolkata:- অস্বাভাবিক পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাস সহ একাধিক পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মঙ্গলবার বিকেলে বিক্ষোভ সভার আয়োজন করলো কান্দি শহর ও ব্লক ছাত্র ও যুব তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। কেন্দ্র সরকারের রতি এক রাশ ক্ষোভ উগরে দিয়ে এদিনের সভায় তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা পেট্রোপণ্যের দাম অবিলম্বে না কমানো হলে আগামীতে আরো বৃহত্তর অন্দিনন্দের দিকে এগোবেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বে। এদিনের এই বিক্ষোভ সভায় উপস্থিত ছিলেন কান্দি বিধানসভার বিধায়ক অপূর্ব সরকার, কান্দি পৌরসভার পৌরপিতা জয়দেব ঘটক, কান্দি পঞ্চায়েত সমিতির সভাপতি কাকলি রাজবংশী, কান্দি শহর তৃণমূল কংগ্রেস সভাপতি তরুণসুন্দর ত্রিবেদী, কান্দি পৌরসভার সহকারি পৌরপিতা গৌরী সিনহা বিশ্বাস, মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেসের সম্পাদক দেবাশীষ চ্যাটার্জী, CONTINUR READING

    মহা বারুণী স্নান উপলক্ষে মতুয়া সম্প্রদায়ের প্রায় 30 হাজার মতুয়া ভক্ত বৃন্দ শান্তিপুর থেকে ঠাকুরনগর এর উদ্দেশ্যে রওনা দিলেন।

    নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সারা দেশজুড়ে বনধ পালন করছে বামপন্থী এবং তার সহযোগী সংগঠন সমূহ।

    করনদীঘিতে বাইকের ধাক্বাতে প্রান গেল আদিবাসী যুবকের।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments