More
    Homeখবরটেক সাপোর্টের নাম করে সল্টলেকের ভুয়ো কল সেন্টার থেকে গ্রেফতার ১৬।

    টেক সাপোর্টের নাম করে সল্টলেকের ভুয়ো কল সেন্টার থেকে গ্রেফতার ১৬।

    Todaykolkata :- বড়সড় প্রতারণা চক্রের পর্দা ফাঁস । টেক সাপোর্টের নাম করে বিদেশি নাগরিকদের প্রতারণা। সল্টলেকের ভুয়ো কল সেন্টার থেকে গ্রেফতার ১৬ । গ্রেফতার করলো বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, সল্টলেক সেক্টর ৫ এর বি পি ব্লকে একটি অফিসে ভুয়ো কল সেন্টার খুলে প্রতারণা চক্র চালাচ্ছিল এই চক্র। বিদেশি নাগরিকদের মাইক্রোসফটের টেক সাপোর্টের প্রতিশ্রুতি দিয়ে ডিজিট্যাল টাকা বা ভার্চুয়াল মুদ্রায় লক্ষাধিক টাকা প্রতারণা করতো এরা । গতকাল গোপন সূত্রে খবর পেয়ে সেই অফিসে হানা দেয় এই চক্র। সেখান থেকে রাজীব ঝা, অভিষেক ভারতী সহ ১৬জনকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ ।

    ওই অফিস থেকে ৩৬টি কম্পিউটার, ১টি হার্ড ডিস্ক, ১৬টি মোবাইল ফোন, ৪টি রাউটার, ২টি সুইচ পোর্ট, ৩৩টি ডেবিট কার্ড , ২টি প্যান কার্ড, ৫টি রাবার স্ট্যাম্প, ১টি সোয়াইপ মেশিন, ৮টি চেক বই, ৩টি রেজিষ্টার, ১টি আই ম্যাক, ১২ পেজের কাস্টমার ডেটা লিস্ট ও নগদ ১ লক্ষ ২৬ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। আজ অভিযুক্তদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। পুলিশ তাদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই সংস্থার চারজন কর্ণধার দিবাকর ধারা, অরূপ তালুকদার, সম্রাট ঘোষ এবং সুরস্রী করের খোঁজে তল্লাশি চালাচ্ছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ ।

    গ্রেফতার :- ১) রাজীব ঝা (২৮) , ২) অভিষেক ভারতী (২৩) , ৩) নীলাদ্রি ব্যানার্জী (২৩) , ৪) শেখ আজারুদ্দিন (৩০) , ৫) বিকাশ শাহ (২৮) , ৬) সুমন ঘোষ (৩০), ৭) অনিরুদ্ধ দাস (৩২), ৮) ওয়াসিম আলী (২৫), ৯) কৌশিক ঘোষাল (৩১), ১০) দীপায়ন চক্রবর্তী (৩১), ১১) আর্কজ্যতি দাস (৩১), ১২) সুমন চ্যাটার্জী (২৬), ১৩) সন্দীপন পাল (৩১), ১৪) দীপক গম্ভীর (২৮), ১৫) অনিন্দ্য রায় (৩১), ১৬) দিব্যেন্দু মল্লিক (৩৪)  ।

    টেক সাপোর্টের নাম করে সল্টলেকের ভুয়ো কল সেন্টার থেকে গ্রেফতার ১৬।

    MORE NEWS :-সাত সকালে হাটের মধ্যে জোড়া খুন ঘিরে চাঞ্চল্য।

    ডায়মন্ড হারবারের সরিষাহাটে সকালে বাজারে কুপিয়ে খুন করা হয়েছে এক ব্যক্তি কে । অন্যদিকে গণপিটুনিতে মৃত্যু 1 দুষ্কৃতীর ,মোট নিহত 2 । সাত সকালে হাটের মধ্যে জোড়া খুন  ঘিরে চাঞ্চল্য । ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবার থানার সরিষা হাটে । CONTINUE READINGS

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments