More
    Homeবিনোদনডক্টর অনির্বাণ গুহর প্রস্তাব শুনে হতবাক রাধিকা! পরিবারের জন্য রাজি হবে কি...

    ডক্টর অনির্বাণ গুহর প্রস্তাব শুনে হতবাক রাধিকা! পরিবারের জন্য রাজি হবে কি সে?

     

     

    স্টার জলসা অন্যতম এক সিরিয়াল হল এক্কাদোক্কা। বর্তমান যুগে দাড়িয়ে ধারাবাহিক গুলি সম্পূর্ণ নির্ভর করে টিআরপির ওপরে। যেসব ধারাবাহিকের টিআরপি বেশি রয়ে যাবে এবং যা টিআরপি কম সেগুলি বন্ধ হয়ে যাবে। ঠিক তেমনই দর্শকদের পছন্দসই শঙ্ক স্যার এবং মোহরের চরিত্র আবারো ফিরিয়ে এনেছে।

     

    এই ধারাবাহিক এখন নতুন নতুন চরিত্র দেখা যাচ্ছে শুরু হয়েছিল।এই ধারাবাহিক শুরু হয়েছিল রাধিকা এবং পোখরাজ জুটিকে নিয়ে। কিন্তু এখন টিআরপি ফেরাতে তার সম্পূর্ণ বদলে গিয়েছে। দর্শকদের পছন্দ মতন নির্মাতারা ফিরিয়ে এনেছেন শঙ্ক স্যার ও মোহরের জুটিকে।

     

     

    ডক্টর গুহ তার বিদেশ থেকে একটি চিঠি এসেছে সেখানে দু বছরের জন্য একটি সুযোগ রয়েছে আর সে সেটা মেনে নিয়েছে। এইটা শুনে রাধিকার বক্তব্য তাহলে এই হসপিটালের কি হবে তখন ডক্টর বহু বলেন এইরকম আনঅফিসিয়াল কথা কিন্তু চিঠিতে লেখা ছিল না।

     

    অন্যদিকে আবার রাধিকা ডঃ গুহ বাবা এবং পিসিকে বলেন সেই চাকরিটা ছেড়ে দিতে চায়। তখন তার পিসি বলে যে এইটা করার কি মানে অনির্বাণ কি তার সঙ্গে কোন খারাপ ব্যবহার করেছে। অন্যদিকে আবার অনির্বাণ বলে ওঠেন যে চাকরি ছাড়ার মানে কি হঠাৎ করে এরাম সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন কেন পড়ল।তখন রাধিকা বলল যে ডক্টর গুহ এরকম অনেক সিদ্ধান্ত একা নিয়ে নেয়।

     

    সম্প্রতি একটি ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে ডক্টর অনির্বাণ গুহ রাধিকার বাড়িতে এসেছে তার বাড়ির লোকের সঙ্গে কথা বলার জন্য। রাধিকার দিদি ডক্টর গুহকে দেখে বেশ খুশি। বাড়িতে এসে কথা না বাড়িয়ে ডক্টর গুহ একদম সরাসরি বলা যায় যে সে রাধিকাকে বিয়ে করতে চায়। সেটা শুনে রাধিকার ঠাকুমা এমনকি রাধিকার মা খুবই খুশি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments