More
    Homeপশ্চিমবঙ্গতাপপ্রবাহের সঙ্গে সইতে হতে পারে লোডশেডিং! বিপাকে শহরবাসী

    তাপপ্রবাহের সঙ্গে সইতে হতে পারে লোডশেডিং! বিপাকে শহরবাসী

    দিনে ঝলসানো গরম, রাতে সূর্যাস্ত হলেও সেই গরমে তাপ রয়ে যাচ্ছে। পাখার নিচে থাকলেও ঘেমে স্নান করে যেতে হচ্ছে। এরই মধ্যে আবার গত বছরের বিদ্যুৎ বিভ্রাটের কথা মনে করিয়ে জায়গায় জায়গায় বিদ্যুৎ বিভ্রাটের সমস্যা শুরু হয়ে গিয়েছে। ভুক্তভোগীদের দাবি কাউকে জানিও লাভ হচ্ছে না।

    সিইএসসি তরফ থেকে জানানো হয়েছে বিদ্যুতের চাহিদা এবং যোগানে কোনরকম সমস্যা নেই তবে কিছু জায়গায় ফিউজ এ সমস্যা দেখা দিয়েছে এটি শীতকালেও ঘটতে পারে। এই বিদ্যুৎ বিভ্রাটের জন্য বেআইনি বিদ্যুৎ সংযোগ এবং আবেদনহীন এসির ব্যবহারকে দায়ী করা হয়েছে।

    বুধবার রাত থেকেই সিএসসির বিরুদ্ধে বিভিন্ন রকমের পোস্ট সোশ্যাল মিডিয়ায় দেখা গেল। বিশেষ করে উত্তর ও দক্ষিণ দমদম সিঁথি এলাকা থেকে বেশিরভাগ মানুষ এই পোস্ট করেছেন। কিউ লিখছেন রাত বারোটা বাজলে বিদ্যুৎ চলে যাবার সমস্যা দেখা দিয়েছে আবার কেউ জানাচ্ছেন ১০ ঘন্টা কেটে গেল সিরিয়াস থেকে খবর দিয়ে কোন লাভ হয়নি।

    Previous article
    Next article
    “মেট্রো ইন দিনো”: ১৫ বছর পর ‘লাইফ ইন আ মেট্রো’র সিক্যুয়েল! চার বছর পর বড়পর্দায় ফিরছেন পরিচালক ২০০৭ সালে মুক্তি পেয়েছিল অনুরাগ বসুর পরিচালিত “লাইফ ইন আ মেট্রো”। সেই জনপ্রিয় ছবির ১৫ বছর পর, ২০২২ সালের ডিসেম্বরে ঘোষণা হয় এর সিক্যুয়েল “মেট্রো ইন দিনো” নির্মাণের।এই ছবিতে অভিনয় করছেন অদিত্য রয় কপুর, কঙ্কনা সেনশর্মা, সারা আলি খান, ফাতিমা সানা শেখ, পঙ্কজ ত্রিপাঠী এবং নীনা গুপ্তা।মেট্রো ইন দিনো” আগামী ২৯ নভেম্বর বিগ স্ক্রিনে মুক্তি পাবে। এটিই প্রথম ছবি যেখানে আদিত্য রয় কপুর এবং সারা আলি খান একসাথে অভিনয় করছেন।ছবির বেশিরভাগ অংশই কলকাতায় শুটিং করা হয়েছে।”মেট্রো ইন দিনো” শুধু রোমান্টিক ছবিই নয়, এটিতে জীবনের জটিলতা এবং আধুনিক সমাজের প্রেমের সম্পর্কও তুলে ধরা হয়েছে। “লাইফ ইন আ মেট্রো” ছিল বলিউডের অন্যতম সেরা ছবি। তাই স্বাভাবিকভাবেই “মেট্রো ইন দিনো” নিয়ে দর্শকদের মধ্যে প্রত্যাশা অনেক বেশি।
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments