More
    Homeরাজনৈতিকতৃণমূলের প্রার্থী তালিকা বিভ্রাট এর পরপরই তৃণমূল ও বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগদানের...

    তৃণমূলের প্রার্থী তালিকা বিভ্রাট এর পরপরই তৃণমূল ও বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগদানের হিড়িক

    তৃণমূলের প্রার্থী তালিকা বিভ্রাট এর পরপরই তৃণমূল ও বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগদানের হিড়িক

    তৃণমূলের প্রার্থী তালিকা বিভ্রাট এর পরপরই তৃণমূল ও বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগদানের হিড়িকমেদিনীপুরে। রবিবার ও সোমবার দুদিন ধরে একে একে প্রায় চার শতাধিক মানুষ তৃনমূল ও বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন।

    Read more:-পাকুড় পাতায় লতামঙ্গেশকরের ছবি ফুটিয়ে শ্রদ্ধার্ঘ শিক্ষকের

    সোমবার খড়্গপুর ও মেদিনীপুর পৌর এলাকার প্রায় তিনশো কর্মী সমর্থকর TMC ও BJP ছেড়ে ধরলেন কংগ্রেসের পতাকা। এদিন দুপুরে মেদিনীপুরের জেলা কনগ্রেস কার্যালয়ে নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা কংগ্রেসের সভাপতি সমীর রায়। বিজেপি ও তৃণমূল ছেড়ে আসা কর্মীদের অভিযোগ, দল তাদেরকে গুরুত্বহীন মনে করে, তাই সেই দলে থেকে অসম্মানিত হবার থেকে দল ছেড়ে দেওয়া অনেক ভালো বলেই মনে করি। কংগ্রেসে কাজ করার সুষ্ঠু পরিবেশ রয়েছে তাই কংগ্রেসে যোগ দিলাম।

    জেলা কংগ্রেস সভাপতি সমীর রায় বলেন, তৃণমূলের থেকে অসম্মানিত বোধ করায় এবার দলে দলে মানুষেরা তৃণমূল ত্যাগ করতে শুরু করেছে আমাদের আশা আগামী দিনে আরও মানুষ তৃণমূল ছেড়ে ফিরে আসবেন কংগ্রেসে। উল্লেখ্য আসন্ন পৌরসভা নির্বাচনে খড়্গপুরের তৃণমূল প্রার্থী সমীতা দাসকে ২৮ নং ওয়ার্ডে প্রার্থী করার পরিবর্তে ২৬ নম্বর ওয়ার্ডে প্রার্থী করায় দল ত্যাগ করে সোমবার কংগ্রেসে যোগ দিলেন খড়্গপুরের নির্বাচিত তৃণমূল প্রার্থী। এছাড়াও এদিন খড়্গপুর পুরসভার বিদায়ী কাউন্সিলার শতদল ব্যানার্জী, জগদম্বা সহ বেশকিছু শহর তৃণমূল নেতৃত্ব যোগ দিয়েছেন কংগ্রেসে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments