More
    Homeখবরতৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের জেলা কার্যালয়ের উধবোধন হলো বুধবার।

    তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের জেলা কার্যালয়ের উধবোধন হলো বুধবার।

    Todaykolkata :- একদিকে সামনেই পৌর নির্বাচন, এরই মধ্যে জলপাইগুড়ি সতেরো নম্বর ওয়ার্ডে অবস্থিত কদমতলা বাস স্ট্যান্ডে উধবোধন হলো তৃণমূল কংগ্রেস দলের শ্রমিক সংগঠন আই এন টি টি ইউ সির জেলা কার্যালয়ের। উধবোধন করেন সংগঠনের জেলা সভাপতি রাজেশ লাকরা, অন্যান্যদের মধ্যে উপিস্থিত ছিলেন ওই এলাকার পৌর নির্বাচনে তৃণমূল প্রার্থী দিলীপ বর্মা , সহ আই এন টি টি ইউ সির জেলা নেতৃত্ব । এই প্রসঙ্গে সংগঠনের জেলা সভাপতি রাজেশ লাকরা বলেন , খেটে খাওয়া শ্রমিক ভাইদের নানান সমস্যার সমাধান হবে এই নতুন ভবন থেকে । নির্দল বা গোঁজ প্রার্থী দিয়ে দলকেই বিপদে ফেলার চেষ্টা! বারবার হুঁশিয়ারি দেওয়া সত্ত্বেও প্রার্থী তোলা হয়নি। অবশেষে, দল বিরোধী কার্যকলাপের অভিযোগে ১৫ জন ‘নির্দল’ প্রার্থী সহ পশ্চিম মেদিনীপুর জেলার মোট ২০ জন নেতা-নেত্রী’কে বহিষ্কার করল পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল নেতৃত্ব। পদ হারাতে হল, খড়্গপুর শহর তৃণমূলের যুব সভাপতি অসিত পাল (ছোটকা) এবং ক্ষীরপাই শহর তৃণমূল কংগ্রেসের ৪ নং ওয়ার্ডের সভাপতি মনোজ হালদার-কে।

    তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের জেলা কার্যালয়ের উধবোধন হলো বুধবার।

    MORE NEWS -নির্দল বা গোঁজ প্রার্থী দিয়ে দলকেই বিপদে ফেলার চেষ্টা!

    অন্যদিকে, বহিষ্কৃত ২০ জন নেতা-নেত্রীর মধ্যে মেদিনীপুর সাংগঠনিক জেলার মেদিনীপুর ও খড়্গপুরের নেতা-নেত্রী ১৬ জন এবং ঘাটাল সাংগঠনিক জেলার মাত্র ৪ জন। বুধবার দুপুরে জেলাশহর মেদিনীপুরের জেলা পরিষদের সভাগৃহ থেকে সাংবাদিক বৈঠক করে এই তথ্য তুলে ধরলেন পৌরসভা নির্বাচনের দুই কো-অর্ডিনেটর যথাক্রমে- মন্ত্রী মানস রঞ্জন ভূঁইয়া ও বিধায়ক অজিত মাইতি। সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন, দুই সাংগঠনিক জেলার সভাপতি ও দুই চেয়ারম্যান যথাক্রমে- সুজয় হাজরা, আশিস হুদাইত, দীনেন রায় (বিধায়ক ও এমকেডিএ চেয়ারম্যান), অমল পন্ডা এবং রাজ্য সম্পাদক প্রদ্যোৎ ঘোষ (প্রাক্তন বিধায়ক)।

    বহিষ্কৃত নেতা-নেত্রীদের মধ্যে, খড়্গপুর পৌরসভার যাঁরা, তাঁরা হলেন যথাক্রমে- রিনা শেঠ, জগদম্বা গুপ্তা, তপন প্রধান, সুমিতা দাস, জয়া পাল। এর মধ্যে, তপন, জগদম্বা, সুমিতা- রা তৃণমূল ছেড়েই কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন। রিনা শেঠও একইভাবে সি পি আই প্রার্থী হয়েছেন। তবে, জহর পালের বৌমা জয়া পাল ‘নির্দল’ হিসেবে প্রার্থী হয়েছিলেন ৩৫ নং ওয়ার্ডে। তাঁকে বহিষ্কার করা হয়েছে । CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments