More
    Homeখবর"তৃণমূল কংগ্রেস করে খাওয়ার জায়গা নয় , পছন্দ না হলে দরজা খোলা...

    “তৃণমূল কংগ্রেস করে খাওয়ার জায়গা নয় , পছন্দ না হলে দরজা খোলা আছে” : হুঁশিয়ারি অভিষেকের।

    Today Kolkata:- রাজ্যের পঞ্চায়েত নির্বাচনকে (Panchayet Election)পাখির চোখ করে এগোচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। মতুয়া অধ্যুষিত রানাঘাটের মিলন মন্দিরের ময়দানের জনসভায় এসে তথা বিজেপিকে (BJP) বিধলেন তিনি। এলাকার উন্নয়নের ধারাকে বজায় রাখতে পরিযায়ী পাখিদের ওপর ভরসা না করে ঘরের ছেলেদের শাসন করার কথাই উঠে এসেছে সংসদের গলায়।

    প্রসঙ্গত , বিগত দিনগুলিতে অর্থাৎ গত লোকসভা (Loksova Election)ও বিধানসভা নির্বাচনে (Bidhansova Election) নদিয়ার (Nadia) রানাঘাট উত্তর ২৪ পরগনার বনগাঁ সহ মতুয়া অধ্যুষিত এলাকায় একেবারেই ছাপ ফেলতে পারেনি তৃণমূল (TMC) , আর প্রভাব পড়েছিল ভোট বাক্সে। সে কারণেই এবার কৌশলে মতুয়া অধ্যুষিত এলাকা থেকেই রাজ্য পঞ্চায়েত নির্বাচনের (Panchayet Election) লড়াইয়ের বার্তা দিতে চাইলেন তৃণমূল সাংসদ (TMC MP)।

    এদিনের জনসভায় বিজেপিকে কটাক্ষ করার পাশাপাশি নিজের দলের বিভিন্ন ত্রুটি বিচ্যুতি গুলো ভাষণের মাধ্যমে তুলে ধরেন অভিষেক (Abhishek Banerjee)। এ প্রসঙ্গে তিনি কাজে ব্যর্থতার কারণে দলের পঞ্চায়েত প্রধানকে ইস্তফা নির্দেশ দেন। অভিষেকের বার্তা , ‘‘যদি কেউ নিজের জন্য তৃণমূল করতে চান, তা হলে দরজা খোলা আছে, চলে যেতে পারেন৷’’ তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) করে খাওয়ার জায়গা নয় বলেও হুঁশিয়ারি দেন তিনি।

    “তৃণমূল কংগ্রেস করে খাওয়ার জায়গা নয় , পছন্দ না হলে দরজা খোলা আছে” : হুঁশিয়ারি অভিষেকের।

    গঙ্গাসাগর মেলা নিয়ে ২১ ডিসেম্বর বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী।

    অভিষেকের ভাষণে উঠে আসে রানাঘাটে নির্বাচনের প্রসঙ্গ। ২০১১ অথবা ২০১৪ , রানাঘাট সাংগঠনিক জেলায় তৃণমূল ভালো ফল করলেও ২০১৯ এবং ২০২১ বিধানসভা নির্বাচনে দলের হতশ্রী পারফরমেন্স এর কথাও উঠে আসে অভিষেকের কন্ঠে। আগামী দিনে বিজেপি বিরোধীতায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)

    অভিষেক বন্দ্যোপাধ্যায় আরো বলেন ,”২০২১ সালে বলেছিলাম, বহিরাগত আসে, বহিরাগত যায়, বাংলা নিজের মেয়েকেই চায়৷’’ রানাঘাটে বিপুল সমাগমের জনসভায় দাঁড়িয়ে আরও একবার বহিরাগত তকমায় বিরোধী বিজেপিকে কটাক্ষ করেন অভিষেক। রানাঘাট এলাকায় যে ‘বিজেপি-র (BJP) আবর্জনা’ ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে , সেটাকে সাফ করে তৃণমূলের শক্তিশালী ঘাঁটিতে পরিণত করতে পারেন , তার জন্য সব সাহায্য করার বিষয়ে প্রতিশ্রুতি দেন তিনি।

    অভিষেক বন্দ্যোপাধ্যায় কথায় উঠে আসে, গত পঞ্চায়েত নির্বাচনের প্রসঙ্গ। অভিষেক বলেন, ‘‘আমি জানি, আমাদেরই কয়েকটা লোক গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতির মেম্বার , গত তিন-চার বছরের মধ্যে অন্যায় হলে আমি ক্ষমাপ্রার্থী৷ মানুষ যে ভাবে তৃণমূলকে দেখতে চায়, আমরা সে ভাবে তৃণমূলকে (TMC) তৈরি করতে বদ্ধ পরিকর৷’’ এ দিনের সভা থেকে রানাঘাট সাংগঠনিক জেলার তৃণমূল সমর্থক ও নেতা-কর্মীদের ধন্যবাদ জানান অভিষেক (Abhishek Banerjee)৷

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments