More
    Homeখবরদামোদরের আগ্রাসী জলধরা  যে এতটা বিপজ্জনক হতে পারে তার প্রমাণ দিল শুক্রবার...

    দামোদরের আগ্রাসী জলধরা  যে এতটা বিপজ্জনক হতে পারে তার প্রমাণ দিল শুক্রবার দুপুর।

    Today Kolkata:- দামোদরের আগ্রাসী জলধরা  যে এতটা বিপজ্জনক হতে পারে তার প্রমাণ দিল শুক্রবার দুপুর। আজ পয়লা এপ্রিল। এপ্রিল ফুল।  কিন্তু এদিন হাওড়ার শানপুরে এল না  কোনোও মিথ্যা ঘটনা, এলো ন  কোনও বোকা বানানোর গল্প। সেখানে এল এদিন শুধুই উৎকন্ঠা ও স্বজনদের হারানোর আশঙ্কা। আবারও দামোদরের তরে তলিয়ে গেল  ৪টি তরতাজা প্রাণ।    আজ শুক্রবার  বেলা প্রায় ১২:৪৫ মিনিটে ঘটনাটি ঘটল হাওড়ার উদয়নারায়ণপুরের সাহাচকে। সায়াচক এলাকায় জলের নিচে থাকা বালিখাদান এ মদ্যপ অবস্থায় পড়ে গিয়ে নিঁখোজ  হলো ৪ যুবকের। জানা গিয়েছে ওই চার যুবকের বাড়ি হাওড়ার শানপুরে। এলাকার স্থানীয় বাসিন্দাদের দাবি হয়তো ওই চার যুবকের মারা যাবার সম্ভাবনা বেশি। তবে এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত শুক্রবার বিকেলের মধ্যে তাঁরা নিখোঁজ। এখনো পর্যন্ত তাঁদের খোঁজ পাওয়া যায়নি।

    জানা গিয়েছে হাওড়ার শানপুরের  ওই যুবকরা কালীপূজা উপলক্ষে সাহাচকে কুটুমবাড়ি এসেছিল। আজ শুক্রবার  প্রায় ১১ জন যুবক সাহাচক এলাকায় নদিঘাটে স্নান করতে এসে অতিরিক্ত মদ্যপান করে। এদের মধ্যে ৫ জন যুবক সাঁতার না জানা সত্ত্বেও জলে নেমে বালিখাদানে পড়ে তলিয়ে যায়। এলাকার স্থানীয় দুই বাসিন্দারা অক্লান্ত প্রয়াসে একটি যুবক প্রাণে বাঁচে। ৪ জন যুবক এখনও পর্যন্ত জলের নিচে তলিয়ে আছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় স্থানীয় থানার ওসি সহ বিশাল পুলিশবাহিনী। এখনও তলিয়ে থাকা ৪ জন যুবককে উদ্ধার করা সম্ফোব হয়নি। ইতিমধ্যেই ডুবুরি দপ্তরেও খবর পৌঁছেছে। এখন পুলিশের পরবর্তী পদক্ষেপের অপেক্ষায় রয়েছে সাধারণ মানুষ। পরে ডুবুরি নামে।

    দামোদরের আগ্রাসী জলধরা  যে এতটা বিপজ্জনক হতে পারে তার প্রমাণ দিল শুক্রবার দুপুর।

    নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সারা দেশজুড়ে বনধ পালন করছে বামপন্থী এবং তার সহযোগী সংগঠন সমূহ।

    পাশাপাশি এদিন বিকেলে  নৌকায় করে জাল ফেলে  নিখোঁজ 4 জনের খোঁজ চালাচ্ছে। নিখোঁজদের বাড়ি হাওড়া শাননপুর এলাকায়। জানা গিয়েছে নিখোঁজ চারজনের নাম।  ১) সুমন সাঁপুই ২) শুভজিৎ মন্ডল৩) তন্ময় দাস ৪) স্বর্ণেন্দু পাত্র। এদিকে এই ঘটনা জানাজানি হতে হাওড়ার শানপুরে নিখোঁজ যুবকদের পরিবারে চরম উৎকন্ঠা।  অনেকেই খবর শোনার পর ঘটনাস্থলে যান। পয়লা এপ্রিল যে এতবড় দুর্ঘটনা ঘটে যাবে তা তারা কল্পনাও করতে পারেন নি তাঁরা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments