More
    Homeবিনোদনদিব্যজ্যোতির সঙ্গে প্রেম নাকি শুধুই বন্ধুত্ব? আসল সত্যিটা কী? জানালেন সৌমিতৃষা

    দিব্যজ্যোতির সঙ্গে প্রেম নাকি শুধুই বন্ধুত্ব? আসল সত্যিটা কী? জানালেন সৌমিতৃষা

    টলি জগতের অভিনেতা দিব্যজ্যোতি দত্ত হল এমন একজন যার সঙ্গে টলিপাড়ার একাধিক অভিনেত্রীর নাম নানান সময় শোনা গেছে।অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে ভাইয়ের বউয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিলি, যার সঙ্গে দিব্যজ্যোতির প্রেমের চর্চা মাঝেমধ্যেই শোনা যাচ্ছিল।সমাজমাধ্যমে তাদের নানা রকম ছবি দেখে নানা রকম জল্পনা মাথা চাড়া দিয়ে ওঠে।তবে এই বিষয়ে অভিনেতা সংবাদ মাধ্যমে জানিয়েছেন যে এই বিষয়টি মোটেও সত্যি নয় যখনই কোন মেয়ের সঙ্গে তার ছবি দেখা যায় তখনই সেটা নিয়ে ভুল ধারণা সৃষ্টি হয়।

    এর আগে আবার দিব্যজ্যোতি নামের সঙ্গে নাম জড়িয়ে ছিল অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নায়িকা স্বস্তিকার সঙ্গে। এই বিষয়েও তিনি মানতে নাড়াজ ছিলেন।তিনি জানান যে তারা খুব ভালো বন্ধু আর কিছুই নয়।যদিও তাদের মধ্যে ঝগড়ার খবরটিও দর্শকদের সামনে এসেছিল। এই প্রসঙ্গে অভিনেতা দিব্যজ্যোতি জানান যে স্বস্তিকা এবং তিনি ভালো বন্ধু ছিলেন এবং সারা জীবন থাকবেন। আবার এক সময় তার সঙ্গে মিঠাই ওরফে সৌমিতৃষার নামও জড়িয়েছিল। সেখানেও তার এক বক্তব্য ছিল যে তারা খুব ভালো বন্ধু।

    বর্তমানে দিব্যজ্যোতি অভিনয় করছেন স্টার জলসার অনুরাগের ছোঁয়া নামক ধারাবাহিকে।এই ধারাবাহিকটি একসময় টানা বেঙ্গল টপার থাকলেও বর্তমানে তার টিআরপি অনেকটাই নেমে গেছে। এই প্রসঙ্গে তাকে জিজ্ঞেস করা হলে তিনি জানান যে তিনি মন দিয়ে শুধু অভিনয়টা করতে চান টিআরপি বাড়ছে না কমছে সে বিষয়ে তিনি মাথা ঘামাতে চান না।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments