More
    Homeরাজনৈতিকদু’‌দফার নির্বাচন বাকি থাকতেই সমস্ত সভা–সমাবেশ বাতিল ঘোষণা মমতার, ভার্চুয়ালেই প্রচার

    দু’‌দফার নির্বাচন বাকি থাকতেই সমস্ত সভা–সমাবেশ বাতিল ঘোষণা মমতার, ভার্চুয়ালেই প্রচার

    করোনা পরিস্থিতি বাংলায় জটিল আকার ধারণ করেছে। একদিনে প্রায় ১২ হাজার ছুঁই ছুঁই অবস্থা। এমনকী ৫৬ জন মারা গিয়েছেন। এই পরিস্থিতিতে বারবার নির্বাচন কমিশনকে বলা হচ্ছিল বাকি দু’‌দফার ভোট এক দফায় করার ব্যবস্থা করা হোক। এই বিষয় নিয়ে অবশ্য শুক্রবার জরুরি বৈঠক রয়েছে রাজ্যের নির্বাচনী আধিকারিকের সঙ্গে জাতীয় নির্বাচন কমিশনের। ইতিমধ্যেই তারা সমস্ত প্রচার কর্মসূচিতে কোপ মেরেছেন। তবে বাকি দু’‌দফার নির্বাচন বাকি থাকতেই সমস্ত সভা–সমাবেশ বাতিল করার কথা ঘোষণা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

    বৃহস্পতিবার তিনি টুইট করে এই কথা জানিয়েছেন। তিনি টুইটে লেখেন, ‘‌করোনা পরিস্থিতি যেভাবে গোটা দেশে বৃদ্ধি পাচ্ছে তাতে আমি সিদ্ধান্ত নিয়েছি আমার সমস্ত সভা–সমাবেশ বাতিল করার। এমনকী পূর্বনির্ধারিত সভা–সমাবেশও বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি। আমরা মানুষের কাছে ভার্চুয়ালি পৌঁছে যাবো। খুব শীঘ্রই সেই কর্মসূচি জানিয়ে দেওয়া হবে।’‌

    উল্লেখ্য, শুক্রবার বাংলায় চারটি সভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। সেগুলিও তিনি বাতিল করেছেন। করোনা সংক্রমণের বিষয়টি নিয়ে জরুরি বৈঠক রয়েছে তাঁর। এই কথা ঘোষণার পরই জাতীয় নির্বাচন কমিশন সমস্ত প্রচারের উপর কোপ ফেলেছে। এর আগে সন্ধ্যে ৭টা থেকে সকাল ১০টা পর্যন্ত সভা–সমাবেশের উপর কোপ ফেলেছিল নির্বাচন কমিশন। যাকে রাজনৈতিক মহল ক্যাম্পেন কার্ফু বলেছিল। এবার তৃণমূল সুপ্রিমো কমিশনের নয়া নির্দেশিকা অনুযায়ী, সব সভা–সমাবেশ–রোড–শো বাতিল করার কথা ঘোষণা করলেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments