More
    Homeপশ্চিমবঙ্গপঞ্চায়েতের প্রধানের বাড়ির সামনে বোমাবাজি, তির ধনুক নিয়ে হামলায় উত্তপ্ত দিনহাটা

    পঞ্চায়েতের প্রধানের বাড়ির সামনে বোমাবাজি, তির ধনুক নিয়ে হামলায় উত্তপ্ত দিনহাটা

    তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরে উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা। বোমাবাজি, তিরধনুক নিয়ে হামলা বাদ থাকল না কিছুই। ঘটনার জেরে ব্যপক উত্তেজনা ছড়ায় এলাকায়। ওকরাবাড়ি পঞ্চায়েতের প্রধানের বাড়ির সামনে এই হামলা হয়েছে বলে অভিযোগ।

    Read More-আইকোর চিটফান্ড মামলায় রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে CBI তলব

    স্থানীয় সূত্রে খবর, ওকরাবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে সম্প্রতি দলেরই একাংশ অনাস্থা এনেছে। এনিয়ে তলবি সভাও ডাকা হয়েছে। তার আগেই প্রধানের বাড়ির সামনে ভয়াবহ হামলার অভিযোগ। এদিকে প্রধানের স্বামীর দাবি, সবে খাওয়া শেষ করে শুতে যাব। আচমকা বোমাবাজি শুরু হয়ে গেল। ওদের মধ্যে চার পাঁচজন পঞ্চায়েত সদস্যও ছিল। ঘর থেকে না বেরিয়ে সঙ্গে সঙ্গে থানায় খবর দিই।

    পঞ্চায়েতের প্রধানের বাড়ির সামনে বোমাবাজি, তির ধনুক নিয়ে হামলায় উত্তপ্ত দিনহাটা

    Read More-‘ক্ষমতা থাকলে কলকাতায় জিজ্ঞাসাবাদ করুন’, অভিষেককে ED-র তলব নিয়ে মমতা

    তবে তৃণমূলের জেলা নেতৃত্বের দাবি, এর সঙ্গে গোষ্ঠীকোন্দলের কোনও ব্যাপার নেই। কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা খতিয়ে দেখা হচ্ছে। পারিবারিক কারণেও এসব হতে পারে। এদিকে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওকরাবাড়ি বাজার সংলগ্ন এলাকায় পঞ্চায়েত প্রধান রেনুকা বিবির বাড়ি।

    Read More-‘নেংটি ইঁদুর নই, আমরা রয়্যাল বেঙ্গল টাইগার’: মমতা বন্দ্যোপাধ্যায়

    মঙ্গলবার রাত ১২টা নাগাদ আচমকাই তাঁর বাড়ির সামনে বোমাবাজি শুরু হয়। পরপর তিনটি বোমা মারা হয়। এলাকায় চারটি তাজা বোমাও ফেলে রাখে দুষ্কৃতীরা। পাশাপাশি পঞ্চায়েত প্রধানের দরজাতেও দুষ্কৃতীরা ধাক্কা দেয় বলে অভিযোগ।

    Read More-সুন্দরবন উন্নয়ন দফতরের উদ্যোগে গোসাবায় চালু হল ওয়াটার অ্য়াম্বুলেন্স

    এদিকে বাড়ির সামনে রাখা একটি মোটর বাইকেও দুষ্কৃতীরা আগুন ধরিয়ে দেয়। ঘটনার খবর পেয়ে দিনহাটা থেকে পুলিশ বাহিনী এলাকায় যায়। দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, অনাস্থা যারা এনেছে তারাই এলাকায় আতঙ্ক ছড়ানোর জন্য এসব করেছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments