More
    Homeখেলাপাকিস্তানের পরবর্তী কোচ হতে পারেন জাদেজা! মিললো ইঙ্গিত

    পাকিস্তানের পরবর্তী কোচ হতে পারেন জাদেজা! মিললো ইঙ্গিত

    সদ্য সমাপ্ত বিশ্বকাপে আফগানিস্তানের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করেছিলেন অজয় জাদেজা। তাঁর অধীনে আফগানিস্তান বিশ্বকাপে ভাল খেলেছে এবং পাকিস্তান, ইংল্যান্ডের মতো দলকে হারিয়েছে। এই সাফল্যের পর জাদেজাকে পাকিস্তানের কোচ হিসেবে নিয়ে আসার সম্ভাবনা উঠে আসছে।এক অনুষ্ঠানে জাদেজাকে প্রশ্ন করা হয়, তাঁর কাছে যদি পাকিস্তানের কোচ হওয়ার প্রস্তাব আসে তা হলে তিনি কী বলবেন? জবাবে জাদেজা বলেন, “আমি পুরো তৈরি।” তাঁর এই জবাব থেকে পরিষ্কার, পাকিস্তানের কোচ হওয়ার জন্য তিনি আগ্রহী। জাদেজা জানান, আফগানিস্তানের কোচ থাকাকালীন তিনি ক্রিকেটারদের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন। তাঁদের সঙ্গে বন্ধুর মতো মিশেছেন। ফলে ক্রিকেটারেরা তাঁকে কোনও প্রশ্ন করতে ভয় পেতেন না। সেটাই দলের সাফল্যের নেপথ্য কারণ।

    বিশ্বকাপের পরে পাকিস্তানের পুরো কোচিং দলকে সরিয়ে দেওয়া হয়েছে। আপাতত নতুন ডিরেক্টর অফ ক্রিকেট করা হয়েছে মহম্মদ হাফিজ়। তাদের প্রধান কোচের পদ এখনও ফাঁকা রয়েছে। এখন দেখার প্রধান কোচ হিসাবে কার প্রতি আগ্রহ দেখায় পাকিস্তান ক্রিকেট বোর্ড! ভারতের হয়ে ১৫টি টেস্ট ও ১৯৬টি এক দিনের ম্যাচ খেলা জাদেজা কিন্তু বলেছেন, তিনি তৈরি।

    জাদেজার কোচিং কেমন হবে?

    জাদেজা একজন সফল ক্রিকেটার ছিলেন। তিনি ভারতের হয়ে টেস্ট, এক দিনের ও টি-টোয়েন্টি ক্রিকেটে খেলেছেন। তিনি একজন ভাল ব্যাটসম্যান এবং অলরাউন্ডার। জাদেজার কোচিংয়ে আফগানিস্তান বিশ্বকাপে ভাল খেলেছে। তাই তার কোচিং কেমন হবে তা নিয়ে আগ্রহ রয়েছে।

    জাদেজা একজন ভাল নেতা। তিনি ক্রিকেটারদের সঙ্গে ভাল সম্পর্ক রাখতে পারেন। তিনি ক্রিকেটারদেরকে তাদের সম্ভাবনায় পৌঁছানোর জন্য সাহায্য করতে পারেন।

    জাদেজার কোচিংয়ে পাকিস্তান ক্রিকেট দল আরও ভাল করতে পারে বলে মনে করা হচ্ছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments