More
    Homeখবরপাথরপ্রতিমা ব্লক ঘিরে মোটা টাকার বিনিময়ে আধার কার্ড তৈরির রমরমা বাজার...

    পাথরপ্রতিমা ব্লক ঘিরে মোটা টাকার বিনিময়ে আধার কার্ড তৈরির রমরমা বাজার প্রশাসনিক হস্তক্ষেপে বন্ধ হল।

    Today Kolkata :- দক্ষিণ 24 পরগনা জেলার পাথরপ্রতিমা ব্লকের বিভিন্ন জায়গায় মোটা টাকার বিনিময়ে দীর্ঘদিন ধরে আধার কার্ড তৈরি করার একটি চক্র কাজ করছে। গ্রামাঞ্চলের মানুষ সরকার ঘোষিত পোস্ট অফিস কিংবা ব্যাংকে আধার কার্ড তৈরি করতে না গিয়ে দালালদের পাল্লায় পড়ে এই সমস্ত ভুয়া আধার কার্ড তৈরির জন্য ও মোটা টাকা ব্যয় করছেন। টাকার বিনিময়ে যে কার্ড পাচ্ছেন সেই কার্ড নিয়ে যখন রেশন দোকান ব্যাংক কিংবা সরকারি কোন জায়গায় দিতে যাচ্ছেন সেখান থেকে ফিরতে হচ্ছে তাদের। কারণ কিছু জানতে না পারলেও তারা যে কার তৈরি করতে গিয়ে প্রতারিত হয়েছেন এটা বুঝতে তাদের অসুবিধা হচ্ছে না। পাথরপ্রতিমা ব্লক

    আরও জানা গিয়েছে আধার কার্ড দেখার জন্য যে অ্যাপস রয়েছে বারকোড সেখানে সরকারিভাবে তোলা আধার কার্ডের নাম ঠিকানা সমস্ত এলেও দোকান থেকে তোলা আধার কার্ডের কোন কিছুই দেখা যাচ্ছে না। তাই এলাকাবাসী পড়েছে মহা সমস্যায়। ইতিমধ্যেই এই খবর প্রশাসনের নেবেলে জানাবার পর এলাকায় প্রশাসনের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে কোন আধারকার্ড দোকানে তৈরি করা যাবে না। কিন্তু ইতিমধ্যে যে হাজার হাজার মানুষ দোকান থেকে আধার কার্ড তৈরি করেছে আদৌ কি সেগুলো, ধন্দে রয়েছে এলাকাবাসী।

    পাথরপ্রতিমা ব্লক ঘিরে মোটা টাকার বিনিময়ে আধার কার্ড তৈরির রমরমা বাজার প্রশাসনিক হস্তক্ষেপে বন্ধ হল।

    MORE NEWS- চাকদহ বিজেপি পথ সভা এল,আই, সি অফিসের সামনে

    Today Kolkata :- চাকদহ বিজেপি পথ সভা করার জন্য এল,আই, সি অফিসের সামনে করবেন।কদিন আগে থানায় পারমিশন করাতে গেলে থানা অনুমতি দেয় না ওখানে করা যাবেনা পৌরসভার বাইরে বাসস্ট্যান্ডের পাশে পঞ্চায়েত এরমধ্যে দেখানো জায়গায় অনুমতি পায় প্রশাসন থেকে। সেইখানেই আজ শুভেন্দু অধিকারীর পথসভা অনুষ্ঠিত হয় রাস্তার উপর খুব অসুবিধার মধ্যে পথসভা শেষ করেন যেহেতু প্রচার করতে তিনি এসেছেন পৌরসভার এরিয়ার ভিতরে গেলে চাকদা প্রশাসন তাকে বাধা দেয় তখন শুভেন্দু অধিকারী কে নিয়ে ধস্তাধস্তি হয় বাধার মুখে পড়ে শুভেন্দু অধিকারী ব্যাক করে ফিরে যান হাই রোডের দিকে পুলিশের ব্যর্থতায পায় হেঁটে পৌর ভোট প্রচার করতে পারলেন না শুভেন্দু অধিকারী ।

    রাতের অন্ধকারে গুদাম ঘরে আগুন। ভস্মীভূত গোটা গুদামঘর। প্রায় কোটি টাকার ক্ষতির সম্ভাবনা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments