More
    Homeরাজ্যপুরনিয়োগ দুর্নীতি মামলায় ফিরহাদ-মদনের বাড়িতে সিবিআই হানা! বাড়ি ঘিরে ফেলল সিআরপিএফ

    পুরনিয়োগ দুর্নীতি মামলায় ফিরহাদ-মদনের বাড়িতে সিবিআই হানা! বাড়ি ঘিরে ফেলল সিআরপিএফ

    পুরনিয়োগ দুর্নীতি মামলার তদন্তে আরও তৎপর হল সিবিআই। রবিবার সকাল ৯টা নাগাদ কলকাতার মেয়র তথা রাজ্যের পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমের বাড়িতে হানা দেয় কেন্দ্রীয় গোয়েন্দারা। এছাড়াও, কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের বাড়িতেও হানা দেয় সিবিআই। শুধু কলকাতায়ই নয়, শহরতলিতেও পুরনিয়োগ দুর্নীতির তদন্তে হানা দেয় সিবিআই।

    সিবিআই আধিকারিকরা মোট ১০টি গাড়িতে চেতলায় ফিরহাদ হাকিমের বাড়িতে পৌঁছায়। তারা মেয়রের বাড়িতে প্রবেশ করে তল্লাশি শুরু করে। তল্লাশিতে একজন মহিলা আধিকারিকও ছিলেন। মেয়রের নিরাপত্তারক্ষীদের বাড়িতে ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে। ফিরহাদ হাকিমের বাড়িতে তল্লাশির খবর ছড়িয়ে পড়লে তার অনুগামীরা ঘটনাস্থলে পৌঁছায়। তারা সিবিআইকে হেনস্তা করার অভিযোগ তুলে বিক্ষোভ দেখাতে শুরু করে।

    এদিকে, রবিবার সকাল প্রায় সাড়ে ৯টা নাগাদ মদন মিত্রের বাড়িতেও সিবিআই হানা দেয়। কামারহাটির তৃণমূল বিধায়কের বাড়িতেও প্রায় এক ঘণ্টা ধরে তল্লাশি চালায় সিবিআই।

    শুধু কলকাতাই নয়, শহরতলিতেও পুরনিয়োগ দুর্নীতির তদন্তে তেড়েফুঁড়ে নেমেছে সিবিআই। কাঁচরাপাড়া পুরসভার প্রাক্তন পুরপ্রধান সুদামা রায়, হালিশহর পুরসভার প্রাক্তন পুরপ্রধান অংশুমান রায় এবং কৃষ্ণনগর পুরসভার প্রাক্তন চেয়ারম্যানের বাড়িতেও হানা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। চলছে তল্লাশি।

    এই হানাকে কেন্দ্র করে রাজনীতিতে তীব্র উত্তেজনা তৈরি হয়েছে। তৃণমূল কংগ্রেস অভিযোগ করেছে যে, এটি কেন্দ্রীয় সরকারের রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হানা। অন্যদিকে, বিজেপি দাবি করেছে যে, সিবিআই-এর এই রেড সম্পূর্ণ তদন্তের অংশ এবং এতে কোনো রাজনৈতিক সংযোগ নেই।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments