More
    Homeবিনোদনপোখরাজকে আসল ষড়যন্ত্রকারীর নাম জানালো রঞ্জাবতী! আসছে এক্কাদোক্কার মহা পর্ব

    পোখরাজকে আসল ষড়যন্ত্রকারীর নাম জানালো রঞ্জাবতী! আসছে এক্কাদোক্কার মহা পর্ব

    বর্তমান যুগে ধারাবাহিকের চমকান্তে অনেক কিছুই করেন ধারাবাহিক নির্মাতারা।গল্পের গোরু যেন গাছে উঠছে। যে কাহিনী দিয়ে ধারাবাহিক শুরু হয়েছিল, সেই ধারাবাহিকের কিছুই যেন অবশিষ্ট নেই। ঠিক সেরকমই ঘটলো এক্কাদোক্কা ধারাবাহিকে। এই ধারাবাহিক শুরু হয়েছিল এক রকম কাহিনী দিয়ে,আর এখন চলছে অন্যরকম কাহিনী।

    স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা বেশ অনেকেরই পছন্দের।কিন্তু ধারাবাহিকের প্রথমটা যাকে দিয়ে শুরু হয়েছিল তাকেই এখন দেখা যাচ্ছে না ধারাবাহিকে। এই ধারাবাহিক থেকেই জনপ্রিয়তা পেয়েছিল রাধিরাজ জুটি। কিন্তু এই রাধিরাজ জুটিকে আর দেখতে পাচ্ছেনা দর্শকরা।

    এই ধারাবাহিক যখন শুরু হয়েছিল তখন দেখা গিয়েছিল পোখরাজ এবং রাধিকার ঝগড়া দিয়ে। তারপর তাদের ঝগড়া প্রেমে গড়ায় এবং বিয়েও হয়।কিন্তু বর্তমানে পোখরাজকে আর দেখা যায়নি। এখন রাধিকার সাথে দেখা যাচ্ছে ড. অনির্বাণ গুহ কে।

    অন্যদিকে আবার পোখরাজ কিডন্যাপ হয়ে যাওয়ায় সেখানে দেখা যাচ্ছে সে রঞ্জাবতী বলে একটি মেয়েকে বিয়ে করে নিয়েছে। রাধিকা এবং ডক্টর গুহ তাকে উদ্ধার করতে গিয়ে এমনই কান্ড দেখে। তারপর তাকে বাড়ি নিয়ে এসে পোখরাজ সবার সামনে বলে ওঠে এ আমার স্ত্রী।

    সম্প্রতি একটি ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে পোখরাজ এবং রঞ্জাবতী একটি ঘরে বসে কথা বলছে। সেখানে রঞ্ঝাবতী পোখরাজকে বলছে সে এই বিয়েটা কেন করতে গেছে শুধুমাত্র রাধিকাদিকে দেখানোর জন্য। তখন পোখরাজ বলে রাধিকা এখন কোনভাবেই তার কথা চিন্তা করে না তাই তার কথা ভেবে সে এই সব কাজ কিছুই করেনি।

    পোখরাজ তখন লজ্জাবতীর কাছে জানতে চাই যে তারই কিডন্যাপ কারা করিয়েছে তখন রমজাবতীর একদম সরাসরি বলে দেয় যে তার কাকারা করিয়েছে। এইবারে কী পদক্ষেপ নিতে চলেছে পোখরাজ? এটাই এখন দেখার।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments